শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ০১:৪৬ দুপুর
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ০১:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্যান্সারে আক্রান্ত জবি শিক্ষকের মৃত্যু

আব্দুল্লাহ নুর, জবি: [২] বোন ম্যারো ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. রোজীনা পারভীন।  

[৩] মঙ্গলবার (২৬ এপ্রিল) ভোরে রাজধানীর পান্থপথের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আতিয়ার রহমান এ তথ্য জানিয়েছেন। 

[৪] সহকর্মীর মৃত্যুতে শোক প্রকাশ করে তিনি বলেন, ড. রোজীনা নানারকম শারিরীক জটিলতায় ভুগছিলেন, পরবর্তীতে তার বোন ম্যারো ক্যান্সার ধরা পড়ে। 

[৫] শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সপ্তাহখানেক আগে তাকে পান্থপথের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তিনি আইসিউতে চিকিৎসাধীন ছিলেন। 

[৬] অধ্যাপক ড. মো. আতিয়ার রহমান জানান, আমরা তার মরদেহ নিয়ে বিভাগে যাচ্ছি। জোহর নামাজের পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হবে।

[৭]এসময় তিনি বলেন, তার প্রস্থানে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অপূরণীয় ক্ষতি হয়েছে, আমরা গভীরভাবে শোকাহত। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়