শিরোনাম
◈ বিদেশে পলাতক আ. লীগ নেতারা ছবি আতঙ্কে  ◈ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন : পুরুষ বনাম নারী ভোটার কী প্রভাব ফেলবে? ◈ এখতিয়ার বাড়লো প্রধান উপদেষ্টার বিশেষ সহকারীর ◈ ডেঙ্গুতে প্লাটিলেট বাড়াতে যে খাবার গুলো খাবেন ◈ সাবেক পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর স্ত্রী হাসিনা গাজীকে খুঁজছে ডিবি ◈ ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেই: নিষিদ্ধঘোষিত সংগঠন ছাত্রলীগের নেতা ◈ নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি ঘোষণা ◈ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর বই বাতিল : মাধ্যমিকে ২০১২ সালের কারিকুলামে বই পাবে শিক্ষার্থীরা ◈ ঢাবি ‌ছাত্রলীগ নেতা রাকিব ও ঊর্মি গ্রেফতার ◈  দুটি করে জাতীয় পরিচয়পত্র সোয়া ৫ লাখেরও বেশি মানুষের, হাতের বদলে পায়ের আঙুলের ছাপ

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০২:৫৩ রাত
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাইরাল ক্লাসরুমে লাঠি হাতে রহস্যজনক যুবক, যা জানা গেল

পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের লেকচার রুমে হাতে লাঠি ও মাথায় কালো কাপড় পরা এক ব্যক্তি ঢুকে পড়েন।

রোববার (২৭ অক্টোবর) সকালে ওই ব্যক্তি লাঠি হাতে নিয়ে ক্লাসরুমে ঘুরছিলেন। তাকে দেখে রীতিমতো ভয় পেয়ে যান শিক্ষার্থীরা।

এরই মধ্যে এ ঘটনার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, ওই ব্যক্তি ক্লাস রুমে ঢুকে লাঠি উঠিয়ে চিৎকার করে কী যেন বলছেন। তার ভয়ে ছাত্রীরা ভয়ে চিৎকার করে ক্লাসরুম থেকে পালিয়ে যাচ্ছেন। এ ঘটনার কিছুক্ষণ পর ওই ব্যক্তিকে ঘটনাস্থল ত্যাগ করতে দেখা যায়। তবে তাকে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটাতে দেখা যায়নি।

এ বিষয়ে সলিমুল্লাহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মাজহারুল ইসলাম জানান, রোববার সকালে লেকচার থিয়েটারের দোতলায় ওই যুবক হাতে লাঠি নিয়ে ঢুকেছিল। তাকে মানসিক বিকারগ্রস্ত বলে মনে হয়েছে। পুলিশ ও র‍্যাবকে তারা জানিয়েছিলেন। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পৌঁছানোর আগেই ওই যুবক কলেজে থেকে চলে যায়। তবে শিক্ষার্থীদের নিরাপত্তার প্রশ্ন তাই সোমবার পুলিশ কলেজে এসে ঘটনা বিশদভাবে তদন্ত করবে।

তিনি আরও জানান, অতীতে কখনও তার এমন ঘটনার সম্মুখীন হননি। আর ওই যুবক ক্লাসরুমে অস্পষ্টভাবে কী বলছিল তা বোঝা যায়নি।

ঘটনা জানার পরপরই পুলিশ পাঠানো হলেও তাকে ধরা যায়নি বলে জানান কোতয়ালী থানার একজন পুলিশ কর্মকর্তা। উৎস: আরটিভি অনলাইন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়