শিরোনাম
◈ সংখ্যানুপাতিক নির্বাচন নিয়ে বিএনপি, জামায়াত ও অন্যান্য দলের যত হিসাব ◈ (২৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ মানবাধিকার লঙ্ঘনকারী কাউকে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না: জাতিসংঘকে সেনাপ্রধান ◈ থাইল্যান্ডে ভ্রমণপ্রত্যাশী বাংলাদেশি নাগরিকদের জন্য ই-ভিসা চালুর সিদ্ধান্ত ◈ জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো ◈ ১৫ কোটি টাকায় বিক্রি হচ্ছে এক কপি ‘দ্য লিটল প্রিন্স’ ◈ ক্রেস্টে শেখ হাসিনার নাম, সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ◈ নিলামে উঠবে আওয়ামী এমপি-মন্ত্রীদের ১৮ বিলাসী গাড়ি ◈ এমপি হোস্টেলে ৫ই আগস্টের পর দুটি ভবন ছাড়া বাকি সব ভবন খালি ◈ ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও)

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০১:১১ রাত
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে জবি শাখা ছাত্রশিবিরের এ কমিটি প্রকাশিত হয়। বাংলাদেশ জামায়াতে ইসলামীর ছাত্র সংগঠন ইসলামি ছাত্রশিবিরের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার ১৪ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এসেছে।

এতে সভাপতি হিসেবে আছেন মো. ইকবাল হোসেন শিকদার, সেক্রেটারি মো. আসাদুল ইসলাম। এছাড়া অন্যান্য দায়িত্ব প্রাপ্তরা হলেন- দপ্তর সম্পাদক, মো. রিয়াজুল ইসলাম, বিজ্ঞান, গবেষণা ও আন্তর্জাতিক সম্পাদক, নাজমুল হক, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক, ইব্রাহীম আলী, বায়তুলমাল সম্পাদক মো. শাওন সরদার, দাওয়াহ সম্পাদক, মো. আরিফুল ইসলাম। সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, মাঈন উদ্দিন। স্কুল, বিতর্ক ও তথ্য প্রযুক্তি সম্পাদক, নাহিদ হাসান রাসেল, সমাজসেবা ও ছাত্রকল্যাণ সম্পাদক, মো. জুবায়ের আহমেদ। আবাসন ও পাঠাগার সম্পাদক, মো. মাসুম বিল্লাহ। ছাত্র আন্দোলন ও শিক্ষা সম্পাদক, শাহিন আহমেদ। এইচআরডি ও ব্যবসায় শিক্ষা সম্পাদক, মোহাম্মদ জাহেদ। আইন সম্পাদক হয়েছেন মো. সোহাগ আহমেদ।

এর আগে গত ১১ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সভাপতি ও সেক্রেটারি হিসেবে প্রকাশ্যে আসেন ইকবাল হোসেন শিকদার ও আসাদুল ইসলাম। একইদিন সংগঠনটির প্রচার সম্পাদক হিসেবে প্রকাশ্যে আসে মো. ইব্রাহিম আলীর নাম। বিশ্ববিদ্যালয়ের ২০১৫ -১৬ শিক্ষাবর্ষের গণিত বিভাগের (১১ ব্যাচের) শিক্ষার্থী ইকবাল হোসেন শিকদার, আগে তিনি বিভাগে সাফওয়ান ডাকনামে পরিচিত ছিলেন। সেক্রেটারি আসাদুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের (১২ ব্যাচের) শিক্ষার্থী। আর প্রচার সম্পাদক ইব্রাহিম আলী রাষ্ট্রবিজ্ঞানের বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের (১৪তম ব্যাচের) শিক্ষার্থী।

এ বিষয়ে জবি ছাত্রশিবিরের সভাপতি ইকবাল হোসেন বলেন, ছাত্রশিবিরের কমিটি প্রতিবছর জানুয়ারিতেই সদস্যদের ভোটের মাধ্যমে গঠন হয়। এরপর পরামর্শ সভার আলোচনার পর কমিটি ঘোষণা হয়। কৌশলগত কারণে এতদিন সবার পরিচয় প্রকাশ করা হয়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়