শিরোনাম
◈ সংখ্যানুপাতিক নির্বাচন নিয়ে বিএনপি, জামায়াত ও অন্যান্য দলের যত হিসাব ◈ (২৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ মানবাধিকার লঙ্ঘনকারী কাউকে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না: জাতিসংঘকে সেনাপ্রধান ◈ থাইল্যান্ডে ভ্রমণপ্রত্যাশী বাংলাদেশি নাগরিকদের জন্য ই-ভিসা চালুর সিদ্ধান্ত ◈ জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো ◈ ১৫ কোটি টাকায় বিক্রি হচ্ছে এক কপি ‘দ্য লিটল প্রিন্স’ ◈ ক্রেস্টে শেখ হাসিনার নাম, সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ◈ নিলামে উঠবে আওয়ামী এমপি-মন্ত্রীদের ১৮ বিলাসী গাড়ি ◈ এমপি হোস্টেলে ৫ই আগস্টের পর দুটি ভবন ছাড়া বাকি সব ভবন খালি ◈ ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও)

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ০৬:৪৬ বিকাল
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাবিতে কালো ক্যাপ ও মুখোশ পরে মিছিল, শনাক্তের পর ছাত্রলীগ নেতা আটক 

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে কালো ক্যাপ ও মুখোশ পরে আওয়ামী লীগের পক্ষে ঝটিকা মিছিলকারীদের একজনকে শনাক্তের পর আটক করা হয়েছে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি ইয়াজ আল রিয়াদ।

বুধবার (২৩ অক্টোবর) রাতে ডিএমপির গোয়েন্দা বিভাগ (ডিবি) রাজধানীর পরীবাগ থেকে আটক করে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক সাইফুদ্দীন আহমদ গণমাধ্যমকে জানান, বুধবার মুখোশ পরে মিছিলের ঘটনায় প্রক্টরিয়াল বডি ছাত্রলীগ নেতা ইয়াজ আল রিয়াদকে শনাক্ত করে এবং আইন প্রয়োগকারী সংস্থাকে আটক করতে বলে। এরপর তাকে পরীবাগের টিএমএসএস নার্সিং ইনস্টিটিউটের নিউ ভিশনের বিল্ডিংয়ের ৩/বি ফ্ল্যাট থেকে গ্রেপ্তার করা হয়।

গত বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমকে ভাইরাল এক ভিডিওতে দেখা যায়, ওইদিন সকালে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে থেকে মিছিল শুরু করে কলা ভবনের পেছন দিয়ে শ্যাডোর দিকে যায়। এ সময় মিছিলকারীরা 'হটাও ইউনূস বাঁচাও দেশ', 'বঙ্গবন্ধুর বাংলাদেশ', 'শেখ হাসিনা আসবে, বাংলাদেশ হাসবে', 'মুজিব তোমায় দেখা যায়, লাল সবুজের পতাকায়' ইত্যাদি স্লোগান দিতে থাকে। উৎস: ইত্তেফাক।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়