শিরোনাম
◈ সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা, যে সব বিষয় নিয়ে হতে পারে আলোচনা  ◈ ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার গ্রেফতার ◈ ঘূর্ণিঝড় ‌‘ডানা’ নিয়ে সর্বশেষ যা জানা গেলো ◈ রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে ◈ নির্বাচন নিয়ে আসিফ নজরুলের বক্তব্য সরকারের বক্তব্য নয়: ধর্ম উপদেষ্টা ◈ হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার ◈ ২০২৬ সালের মধ্যেই দেশের প্রথম পাতাল রেল চালু করতে চায় কর্তৃপক্ষ (ভিডিও) ◈ জাতীয় মসজিদের নতুন খতিবকে নিয়ে শায়খ আহমাদুল্লাহর মন্তব্য ভাইরাল ◈ শেখ হাসিনাকে কোন প্রক্রিয়ায় ফেরত আনা হবে, জানালেন আইন উপদেষ্টা আসিফ নজরুল (ভিডিও) ◈ এতো দাম দেখে অবচেতনমনেই বলে ফেলি আগেই ভালো ছিলাম : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও)

প্রকাশিত : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:৪২ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নির্বাচিত সরকার না আসা পর্যন্ত ফ্যাসিস্টের দোসররা আপনাদের বিভ্রান্ত করবে: সারজিস

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে রাজধানীর মিরপুর ১০ নম্বর ফায়ার সার্ভিস মাঠে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন, বৃহত্তর মিরপুর আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

২০২৪ সালের সফল অভ্যুত্থানের পরেও চ্যালেঞ্জ শেষ হয়ে যায়নি বলে জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম। সবাইকে সতর্ক করে তিনি বলেছেন, নির্বাচিত সরকার না আসা পর্যন্ত ফ্যাসিস্টের দোসররা আপনাদের বিভ্রান্ত করবে।

সারজিস আলম বলেন, জনগণের নির্বাচনে একটি সরকার যতক্ষণ ক্ষমতায় না আসবে, ফ্যাসিস্টের দোসররা বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে আপনাদের মাঝে আসবে। আপনাদের বিভ্রান্ত করবে। বিভিন্ন ঘটনার মুখোমুখি আপনাদের দাঁড় করাবে। আপনাদের ক্ষতিগ্রস্ত করে তারা ফায়দা লুটবে। সবাইকে যার যার জায়গা থেকে সচেতন থাকতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের ক্যাডাররা ছাত্র-জনতার ওপর গুলি করেছিল, হামলা করেছিল। তাদের যেকোনো মূল্যে গ্রেপ্তার করতে হবে। নইলে তারা আবার অন্য কোনো বিশৃঙ্খলাকারী হিসেবে ফিরে আসবে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এ সমন্বয়ক আরও বলেন, একটি কথা সবসময় মনে রাখতে হবে, ভুলে গেলে চলবে না- অভ্যুত্থানের সময় যারা রাজপথে ছিল, তারা পরীক্ষিত সৈনিক। তারা সত্যিকারের বন্ধু।

  • সর্বশেষ
  • জনপ্রিয়