শিরোনাম
◈ মিজানুর রহমান আজহারীকে বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ এর বিষয়ে যা বললেন (ভিডিও) ◈ এক উঠানে মসজিদ-মন্দির, সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল নিদর্শন ◈ ২২ দিনের নিষেধাজ্ঞা নদী ও সাগরে মাছ শিকারে  ◈ "ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আ.লীগ" ◈ ইসরায়েলের কপালে চিন্তার ভাঁজ ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল গঠিত হচ্ছে যেভাবে  ◈ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করুন, খালি পেটে রাষ্ট্র সংস্কারের আলাপ মাথায় ঢুকবে না: হাসনাত ◈ অতীতের সুনাম, ঐতিহ্য ও গৌরব ফেরাতে নতুন কৌশল নিয়ে মাঠে নেমেছে ছাত্রদল ◈ দেশে ডলার সরবরাহে সংকট ও দামে অস্বাভাবিক ঊর্ধ্বগতি মূল্যস্ফীতিকে উসকে দিচ্ছে ◈ অন্তর্বর্তী সরকারকে অব্যাহত অর্থনৈতিক–রাজনৈতিক সমর্থনের আশ্বাস যুক্তরাষ্ট্রের

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪, ০১:০৩ রাত
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্রীর সঙ্গে বিয়ের আশ্বাসে শারীরিক সম্পর্কে বিশ্ববিদ্যালয় শিক্ষকের: ক্যাম্পাস জুড়ে তোলপাড়

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি)-এর এক ছাত্রীর সঙ্গে শিক্ষকের অনৈতিক সম্পর্কের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর লিখিত অভিযোগের পর বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে অভিযুক্ত শিক্ষককে।

এ ঘটনায় ক্যাম্পাসে তোলপাড় সৃষ্টি হয়েছে। অভিযুক্ত শিক্ষক সুব্রত কুমার বিশ্বাস বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক এবং পাবনার ঈশ্বরদী পৌরসভার পোস্ট অফিস এলাকার বাসিন্দা। অন্যদিকে ভুক্তভোগী ছাত্রী একই বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

পাবিপ্রবি সূত্র জানায়, প্রায় দু’বছরের বেশি সময় ধরে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে শিক্ষক সুব্রত কুমার বিশ্বাসের। এক পর্যায়ে বিয়ের আশ্বাসে তারা শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু শিক্ষক সুব্রত পরবর্তীতে ছাত্রীকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। উপায়ান্তর না পেয়ে ভুক্তভোগী ছাত্রী বিয়ের দাবিতে বিভাগের চেয়ারম্যান বরাবর অভিযোগ দেন।

এই অভিযোগের পর বুধবার বিষয়টি জানাজানি হলে ক্যাম্পাসে তোলপাড় সৃষ্টি হয়। পাবিপ্রবি সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান খাদিজাতুল কুবরা বলেন, আমরা অভিযোগ পাওয়ার পর তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছি। এজন্য ক্লাস ও পরীক্ষাসহ একাডেমিক সব কার্যক্রম থেকে ওই শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে। উপাচার্য বরাবর তদন্ত রিপোর্ট রেজিস্ট্রারের কাছে জমা দিয়েছি। এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক সুব্রত কুমার বিশ্বাসের কোনো বক্তব্য নেওয়ার জন্য তার মোবাইল নম্বরে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি। উৎস: যুগান্তর।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়