শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার নিউ ইয়র্ক আগমনে বিএনপির আনন্দ, আ.লীগের বিক্ষোভ ◈ যৌথবাহিনীর অভিযান চলাকালে ডাকাতের হামলায় সেনা কর্মকর্তা নিহত, আটক ৩ ◈ শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জয়ের অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে লাগাতে চায় বাংলাদেশের মেয়েরা ◈ নিউ ইয়র্কে তৌহিদ-জয়শঙ্কর বৈঠক, স্বার্থসংশ্লিষ্ট সম্পর্ক এগিয়ে নিতে একমত ◈ যুক্তরাষ্ট্রের মাইনর ক্রিকেটে সাইফউদ্দিনের দুর্দান্ত পারফরমেন্স, আটলান্টার বড় জয় ◈ সঞ্জয় মাঞ্জরেকার কানপুর টেস্টে বাংলাদেশ একাদশে তাইজুলকে চান  ◈ রাজনীতিতে সেনাবাহিনীর হস্তক্ষেপ ও নির্বাচন প্রসঙ্গে যা বললেন সেনাপ্রধান ◈ ফুটবল ফেডারেশনে সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিলেন তাবিথ আউয়াল ◈ এমপক্সের ‘ভয়ঙ্কর’ ধরণ শনাক্ত ভারতে  ◈ অতি ভারী বৃষ্টির আভাস ৪ বিভাগে, ভূমিধসের আশঙ্কা

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:২১ রাত
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবার পরিচয় মিলল রাবি ছাত্রশিবিরের সভাপতির

শেখ হাসিনা সরকারের পতনের পর প্রকাশ্যে আসছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের নেতাদের পরিচয়। ইতিমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি ও সাধারণ সম্পাদক নিজেদের পরিচয় প্রকাশ করেছেন। এবার রাজশাহী বিশ্ববিদ্যালয় শিবিরের সভাপতির পরিচয় মিলেছে। তার নাম আব্দুল মোহাইমিন।

সংগঠনটির একাধিক নেতা কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেছেন। মোহাইমিনের ফেসবুক অ্যাকাউন্ট ঘেঁটে শিবিরের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ছবি এবং কর্মসূচির ছবি পাওয়া গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যখন রাবি শিবিরের সভাপতি হিসেবে মোহাইমিনকে নিয়ে আলোচনা চলছে তখন তিনি ফেসবুকে একটি পোস্ট দেন। সোমবার সন্ধ্যায় দেওয়া পোস্টে তিনি লিখেছেন, ‘আমরা ছিলাম, আমরা আছি।

আমরা তো থাকবই, মুছে যাব না।’
সূত্র জানিয়েছে, আব্দুল মোহাইমিন ২০২৩ সালের জুন মাসে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা শিবিরের সভাপতির দায়িত্ব গ্রহণ করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মোহাইমিন বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। বর্তমানে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এমফিল করছেন।

মাস্টার্সে তার রেজাল্ট ৩.৬৮। চাঁপাইনবাবগঞ্জ জেলায় তার বাসা। উৎস: কালের কণ্ঠ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়