শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৩০ বিকাল
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০২:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ পর পরিস্থিতি এখন শান্ত

ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের পর ওই এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) তারিক লতিফ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, দুই কলেজের শিক্ষার্থীরা এখনও রাস্তায় রয়েছে, তবে পরিস্থিতি শান্ত আছে। শিক্ষার্থীদের মধ্যে আর সংঘর্ষ হচ্ছে না। আমরা দুই পক্ষের সঙ্গে আলোচনা করছি, তারা যেন রাস্তা ছেড়ে শান্তিপূর্ণভাবে চলে যায়।

পাভেল নামে এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগে দুপুর ১টার পর সংঘর্ষে জড়িয়ে পড়েন দুই কলেজের শিক্ষার্থীরা।

এরআগে মঙ্গলবার দুপুরে রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে আইডিয়াল কলেজ ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।  ঢাকা কলেজের শিক্ষার্থীরা আইডিয়াল কলেজে গিয়ে ভাঙচুর চালায়। এ ঘটনায় সায়েন্সল্যাব মোড়ে আইডিয়াল কলেজের কয়েক হাজার শিক্ষার্থী জড়ো হন। এতে সায়েন্সল্যাব এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় শিক্ষার্থী ও সাংবাদিকসহ কমপক্ষে সাতজন আহত হয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়