শিরোনাম

প্রকাশিত : ১৯ জুলাই, ২০২৪, ০১:৫৬ দুপুর
আপডেট : ২৩ জুলাই, ২০২৪, ১১:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৪৪তম বিসিএস ও নন–ক্যাডারের নিয়োগ পরীক্ষা স্থগিত

আজ শুক্রবার পিএসসির জনসংযোগ কর্মকর্তা এস এম মতিউর রহমান জানিয়েছেন, অনিবার্য কারণে ২১ জুলাই অনুষ্ঠেয় ৪৪তম বিসিএসের মৌখিক পরীক্ষা এবং ২১ ও ২২ জুলাই অনুষ্ঠেয় অন্যান্য নন-ক্যাডার পদের ব্যবহারিক ও লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এই পরিস্থিতিতে আগামী ২১ জুলাই অনুষ্ঠেয় ৪৪তম বিসিএসের মৌখিক পরীক্ষাসহ ২১ ও ২২ জুলাই অনুষ্ঠেয় অন্যান্য নন–ক্যাডার পদের ব্যবহারিক ও লিখিত পরীক্ষা স্থগিত করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। সূত্র : প্রথমআলো

পিএসসির ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতেও এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২১ জুলাই অনুষ্ঠিতব্য ৪৪তম বিসিএসের মৌখিক পরীক্ষা এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের নবম গ্রেডের ‘কম্পিউটার প্রোগ্রামার (ওয়েব ডেভেলপমেন্ট/কনটেন্ট/সিকিউরিটি ম্যানেজমেন্ট/ডেটাবেজ প্রোগ্রামিং/ ডেটাবেজ অ্যাডমিন)’ পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা (স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট) এবং ২২ জুলাই অনুষ্ঠিতব্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের (নিপোর্ট) নবম গ্রেডের ‘প্রশিক্ষক’, ‘গবেষণা সহযোগী’ ও ‘হোমইকোনমিস্ট’ পদের পরীক্ষার্থীদের লিখিত পরীক্ষা অনিবার্য কারণবশত স্থগিত করা হলো। এসব পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়