শিরোনাম
◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, ৩ বোমা উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা ◈ চাকরিসূত্রে সৌদি যেতে প্রতারণা রোধে কাজ করবে যৌথ টাস্কফোর্স: পররাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ১১:১০ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ১১:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির এজিএম অনুষ্ঠিত 

তিতুমীর কলেজ সংবাদদাতা: [২] রাজধানীর সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির এজিএম (সাধারণ সভা) অনুষ্ঠিত হয়েছে। 

[৩] আজ ২৯ জুন (শনিবার) সকাল ১০টায় কলেজটির শহীদ বরকত মিলনায়তনে সতিকসাস’র (সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি) বার্ষিক সাধারণ সভা শুরু হয়। 

[৪] সংগঠনটির সভাপতি তাওসিফ মাইমুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন নিশাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ অধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আরা বেগম। 

[৫] তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এই পেশায় দেশ ও জাতির কল্যাণে কাজ করা যায়। আমি আশা করি, তিতুমীর কলেজ সাংবাদিক সমিতিও সেই বিশ্বাস রেখে কলেজের সুনাম অর্জনে কাজ করে যাবে। আমরা চাই, বস্তুনিষ্ঠ ও সত্য তথ্য তুলে ধরে যেনো নিউজ হয়। কোনো কারণে ভুল তথ্য নিউজে চলে গেলে সেটি কলেজের মর্যাদাহানি ঘটায়। এ বিষয়ে সবাইকে খেয়াল রাখতে হবে, জানতে হবে ও শিখতে হবে। 

[৬] সভায় গত সেশনের বার্ষিক তহবিলের আয়-ব্যয়ের হিসেব তুলে ধরেন সংগঠনটির অর্থ সম্পাদক মোহাম্মদ রায়হান ও বার্ষিক কার্যক্রমের তথ্য তুলে ধরেন সাংগঠনিক সম্পাদক সাহেদুজ্জামান সাকিব। এসময় সংগঠনটির বিভিন্ন বিষয়ে মতামত, পরামর্শ ও গঠনমূলক সমালোচনা করেন সংগঠনটির সদস্যরা। 

[৭] এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মো মহিউদ্দিন, শিক্ষক সম্পাদক অধ্যাপক ফয়জুর রহমান, শিক্ষাবিদ ও নাট্যকার, কলেজটির বাংলা বিভাগের অধ্যাপক রতন সিদ্দিকী, সংগঠনটির শিক্ষক উপদেষ্টা রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এস এম কামাল উদ্দিন হায়দার ও শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া। 

[৮] এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন আর টিভির বার্তা সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকতার হোসেন, এশিয়ান টেলিভিশনের যুগ্ম বার্তা সম্পাদক মাহবুব জুয়েল ও তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক ও সকালের সময়ের যুগ্ম সম্পাদক ফয়েজ রেজা এবং সতিকসাসের সাবেক সাধারণ সম্পাদক ও চ্যানেল টুইন্টিফোর এর সিনিয়র রিপোর্টার শাহরিয়ার আরিফ।

এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়