শিরোনাম
◈ বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে ভারত ◈ বিএনপিতে এখন আতঙ্কের নাম তারেক রহমান: ওবায়দুল কাদের  ◈ খালেদা জিয়াকে মুক্তি না দিলে যে কোনো পরিণতির জন্য তৈরি থাকতে হবে: মির্জা ফখরুল  ◈ আওয়ামী লীগ ও গণতন্ত্র একসাথে চলে না: মির্জা আব্বাস  ◈ যখন অন্যায় আইনে পরিণত হয় তখন  প্রতিরোধ কর্তব্য হয়ে পড়ে: আমির খসরু  ◈ আগাছামুক্ত আওয়ামী লীগ গড়ার ঘোষণা নাছিমের ◈ আমি প্রতিটি বিভাগীয় শহরে মেট্রোরেল করে দিয়ে যাবো: সংসদে প্রধানমন্ত্রী ◈ শান্তি প্রতিষ্ঠার জন্য তথ্যের সত্যতা নিশ্চিতের অঙ্গীকার করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী  ◈ র‌্যাব-পুলিশ সরে গেলে সরকারের অপমৃত্যু ঘটবে: রিজভী ◈ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের সমাবেশ চলছে

প্রকাশিত : ২১ মে, ২০২৪, ০৪:২০ দুপুর
আপডেট : ২১ মে, ২০২৪, ০৪:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রধানমন্ত্রীর শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক উপদেষ্টার সঙ্গে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

এএইচ সবুজ, গাজীপুর: [২] প্রধানমন্ত্রীর শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক উপদেষ্টা ড. কামাল আবদুল নাসের চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম পিইঞ্জ।

[৩] মঙ্গলবার (২১ মে) প্রধানমন্ত্রীর শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক উপদেষ্টার কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

[৪] এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর উপ-উপাচার্য অধ্যাপক ড. মো: মাহবুবুল আলম জোয়ার্দার ও ট্রেজারার অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

[৫] এ সময় উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম পিইঞ্জ বিশ্ববিদ্যালয়ের মাস্টার প্ল্যান,কারিকুলাম,একাডেমিক কার্যক্রমসহ সার্বিক বিষয়ে শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক উপদেষ্টা ড. কামাল আবদুল নাসের চৌধুরীরকে অবহিত করেন। এ সময় তিনি (উপদেষ্টা) বিশ্ববিদ্যালয়ের সার্বিক অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়