শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ০৪:৩৯ দুপুর
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ০৪:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বঙ্গ ও লিঙ্ক থ্রী টেকনোলজিস লিমিটেড এর মধ্যে পার্টনারশিপ

বিনোদন প্রতিবেদক : [২] সাশ্রয়ী মূল্যে সুপার স্পীড ইন্টারনেট, সাথে সুস্থ সুন্দর বিনোদন এখন প্রত্যেক ইন্টারনেট ব্যবহারকারীর মৌলিক চাহিদা। আর সেই চাহিদা পূরণের সুবর্ণ সুযোগটি দিচ্ছে দেশের অন্যতম  বৃহৎ ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার লিঙ্ক থ্রী টেকনোলজিস লিমিটেড এবং বাংলা ভাষায় সবচেয়ে জনপ্রিয়  ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম 'বঙ্গ'।
 
[৩] এখন লিঙ্ক থ্রী টেকনোলজিস লিমিটেড  এর গ্রাহকরা তাদের ইন্টারনেট প্যাকেজ এর সাথে বঙ্গ সাবস্ক্রিপশন পাচ্ছেন সম্পূর্ণ ফ্রি। তাই গ্রাহকরা দ্রুতগতির ইন্টারনেট এর পাশাপাশি উপভোগ করতে পারবেন বঙ্গ-এর সেরা সব ব্লকবাস্টার সিনেমা, নাটক, ওয়েব সিরিজ সহ ৪৫ টির ও অধিক লাইভ টিভি চ্যানেল ।
 
[৪] গত ২৫ এপ্রিল ২০২২ ইং তারিখে লিঙ্ক থ্রী টেকনোলোজিস লিমিটেড এর হেড অফিসে বঙ্গ ও লিঙ্ক থ্রী এর মধ্যে এই পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন বঙ্গ এর ডেপুটি চিফ অব বিজনেস ডেভেলপমেন্ট, জনাব মামুন আতিক এবং লিঙ্ক থ্রী টেকনলজিস লিমিটেড এর সিইও জনাব এ .কে. এম মোরশেদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বঙ্গ এর চিফ অপারেটিং অফিসার ও সহ- প্রতিষ্ঠাতা  জনাব ফায়াজ তাহের, চিফ টেকনোলজি অফিসার শাদিদ হক, কনসালটেন্ট সাইফ রহমান, এবং  লিঙ্ক থ্রী এর পক্ষ উপস্থিত থেকে ছিলেন চিফ ট্রান্সফর্মেশন অফিসার উথান্ট রাব্বানি, চিফ টেকনোলজি অফিসার রাকিবুল হাসান, চিফ ফিনান্সিয়াল অফিসার সৈয়দ জহুরুল বখত, চিফ ইনফরমেশন অফিসার মোহাম্মদ রেজাউল কবির জেনারেল ম্যানেজার, প্লানিং মামুনুল ইসলাম, জেনারেল ম্যানেজার, ফিন্যান্স ও একাউন্টস মোহাম্মদ মহসিন রেজা প্রমুখ।  
 
[৫] বঙ্গ এর ডেপুটি চিফ অব বিজনেস ডেভেলপমেন্ট, জনাব মামুন আতিক বলেন, - “ লিঙ্ক থ্রী দেশের অন্যতম বৃহৎ  ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার। আর হোম এন্টারটেইনমেন্ট এর চাহিদা পূরণে লিঙ্ক থ্রীর এই উদ্যোগে পাশে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা নিশ্চিত, জনপ্রিয় সব লাইভ টিভি চ্যানেলের পাশাপাশি বাংলা ভাষায় পৃথিবীর সবচেয়ে বড় কন্টেন্ট লাইব্রেরি উপভোগ করার এই সুযোগ লিঙ্ক থ্রী এর গ্রাহকরা অত্যন্ত আনন্দের সাথে গ্রহণ করবেন।”
     
[৬] লিঙ্ক থ্রী টেকনোলজিস লিমিটেড এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির সিইও জনাব এ .কে. এম মোরশেদ বলেন,- দেশের অন্যতম বৃহৎ ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার  হিসেবে  গ্রাহক সন্তুষ্টি অর্জন আমাদের অন্যতম লক্ষ্য। আর বর্তমান সময়ে গ্রাহকরা খুঁজছেন বিনোদনের নিত্য নতুন উৎস। বঙ্গ সবসময় গ্রাহক চাহিদা অনুযায়ী তাদের কন্টেন্ট বানিয়ে উপস্থাপন করছে। আমরা আশাবাদী বঙ্গ’র সাথে এই পার্টনারশিপ বিনোদন সেবার মান উন্নয়নের পাশাপাশি আমাদের গ্রাহক সন্তুষ্টি বজায় রাখবে ও একই সাথে আমাদের নতুন গ্রাহক বৃদ্ধিতে সহায়ক হবে।”
 
[৭] গ্রাহকদের চাহিদা পূরণে ও সুস্থ সুন্দর বিনোদন উপহার দিতে দেশের সেরা সব ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারদের সাথে নিয়ে নিরলস ভাবে কাজ করে চলেছে বঙ্গ টিম। বিক্রয় বৃদ্ধির পাশাপাশি গ্রাহক সন্তুষ্টি ধরে রাখার ক্ষেত্রে এই প্রচেষ্টা অগ্রণী ভূমিকা রাখবে বলে বঙ্গ বিশেষভাবে আশাবাদী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়