শিরোনাম
◈ কাজে ফিরতে চান শ্রমিকরা, উস্কানিতে তৃতীয় পক্ষ ◈ যেসব মামলা হচ্ছে তদন্তে প্রমাণ পাওয়া না গেলে বাদ যাবে নাম : পুলিশ সদর দপ্তরের নির্দেশনা ◈ বাংলাদেশকে শতভাগ শুল্কমুক্ত বাজার সুবিধা দেবে চীন ◈ আন্দোলনে নিহত ৮৭৫ জন, গুলিতে মৃত্যু বেশি : এইচআরএসএস ◈ যাত্রাবাড়ীতে ট্রাফিক কনস্টেবলকে ছুরিকাঘাত ◈ কক্সবাজারে নারীকে কান ধরিয়ে ওঠবস-মারধর করল যুবক, উল্লাস জনতার ◈ গ্রেফতার হওয়ার পরে যা বলেছিলেন ফারাজ করিমের বাবা (ভিডিও) ◈ খেলার জগৎ নয়, আমাকে দুর্নীতির মহাসাগরে ছেড়ে দেয়া হয়েছে: ক্রীড়া উপদেষ্টা ◈ বাংলাদেশিদের জন্য সৌদি আরবে চালু হলো ই-পাসপোর্ট ◈ গোপালগঞ্জে বিএনপি নেতাদের গাড়িবহরে স্থানীয়দের হামলা, আহত ৩০ (ভিডিও)

প্রকাশিত : ২৭ আগস্ট, ২০২৪, ০৯:১৭ রাত
আপডেট : ২৭ আগস্ট, ২০২৪, ০৯:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইউরেশিয়ায় ইরানের রপ্তানি বেড়েছে ১৩৮ শতাংশ

রাশিদ রিয়াজঃ ইউরেশিয়ান ইকোনমিক ইউনিয়নের (ইএইইউ) সদস্য দেশগুলিতে ইরানের তেল বহির্ভূত পণ্য রপ্তানি বেড়েছে ১৩৮ শতাংশ। ইরানের বাণিজ্য উন্নয়ন সংস্থার (টিপিওআই) প্রধান মেহেদি জেগামি এই তথ্য জানান।  

ইরান-ইএইইউ বিজনেস ফোরামে ৩০০টি ইরানি কোম্পানির অংশগ্রহণের বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, ইএইইউ সদস্য দেশগুলিতে ইরানের পণ্য রপ্তানি ১৩৮ শতাংশ বেড়েছে।

আগামী ৩০ থেকে ৩১ সেপ্টেম্বর আর্মেনিয়া প্রজাতন্ত্রে ইরান-ইএইইউ বিজনেস ফোরামের আয়োজনের কথা উল্লেখ করে উপ-শিল্পমন্ত্রী বলেন, এই ফোরামে তিন শতাধিক ইরানি কোম্পানি এবং রাশিয়া, আর্মেনিয়া, বেলারুশ, কাজাখস্তান এবং কিরগিজস্তান সহ পাঁচটি ইএইইউ সদস্য দেশের কোম্পানি অংশ নেবে। সূত্র: মেহর নিউজ

  • সর্বশেষ
  • জনপ্রিয়