শিরোনাম

প্রকাশিত : ২৭ জুন, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট : ২৭ জুন, ২০২৪, ১১:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পেট্রোবাংলার শুদ্ধাচার পুরস্কার পেলেন ৬ কর্মকর্তা-কর্মচারী

মনজুর এ আজিজ: [২] পেট্রোবাংলার ২০২৪-২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন (এপিএ) চুক্তি স্বাক্ষর এবং শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনার জন্য ৬ জন কর্মকর্তা-কর্মচারীকে পুরস্কৃত করা হয়েছে। বৃহস্পতিবার পেট্রোবাংলার বোর্ড রুমে আড়ম্বরপূর্ণ আয়োজনের মাধ্যমে চুক্তি স্বাক্ষর ও পুরস্কার প্রদান করা হয়।

[৩] মন্ত্রিপরিষদ বিভাগের ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন নির্দেশিকা অনুযায়ী পেট্রোবাংলার চেয়ারম্যান জনেন্দ্র নাথ সরকার এবং এর আওতাধীন ১৩ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকদের মধ্যে ২০২৪-২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়।

[৪] অনুষ্ঠানে পেট্রোবাংলা’র শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৩-২৪ এর আওতায় মাঠপর্যায়ের প্রতিষ্ঠানসমূহের প্রধানদের মধ্যে বাপেক্সের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌ. মো. শোয়েব, বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন এন্ড প্রোডাকশন কোম্পানি লিমিটেডের (সংস্থার গ্রেড-২ হতে ৯) মহাব্যবস্থাপক, রিজার্ভার এন্ড ডাটা ম্যানেজমেন্ট মেহেরুল হাসান, ব্যবস্থাপক (চেয়ারম্যান-এর একান্ত সচিব) শহীদুল হক, কর্মচারীদের মধ্যে উজ্জলা হালদার, কাজী সুমন আহমেদ ও অফিস সহায়ক মো. শাহ আলম পাটোয়ারীকে পেট্রোবাংলা শুদ্ধাচার পুরস্কারে ভূষিত করা হয়। সম্পাদনা: এল আর বাদল

এমএএ/এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়