শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:০৮ রাত
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের হামলা, হাত হারানোর শঙ্কায় তরুণ 

সুজন কৈরী: [২] মোহাম্মদপুরের রায়ের বাজার এলাকার ‘ডাইল্লা গ্রুপ’ নামক একটি কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে এক তরুণের ওপর হামলার অভিযোগ উঠেছে। গ্যাংটির সদস্যদের ধারালো অস্ত্রের আঘাতে রাকিব খন্দকার নামের ওই তরুণের একটি হাত হারানোর শঙ্কা দেখা দিয়েছে। আহত অবস্থায় রাকিবকে রাজধানীর শেরে বাংলা নগরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

[৩] বুধবার দুপুরে রায়েরবাজারের ইদ্রিস খান (ক্যান্সার গলি) সড়কে এ ঘটনা ঘটে। রাকিব রায়েরবাজারের জাফরাবাদ এলাকার স্থানীয় বাসিন্দা। তার পিতার নাম মৃত জালাল উদ্দিন।

[৪] ভুক্তভোগীর পরিবার জানায়, বাড়ির সামনে মাদক বিক্রি ও কিশোর গ্যাং সদস্যদের আড্ডা দিতে নিষেধ করায় গত এক বছরে তিনবার রাকিবের ওপর হামলার ঘটনা ঘটেছে। কিশোর গ্যাংটির হামলার হাত থেকে রক্ষা পাননি তার পরিবারের নারী সদস্যরাও।

[৫] পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগে আহত রাকিবের স্ত্রী আনিকা আক্তার বলেন, রায়েরবাজার এলাকায় আমার শ্বশুর বাড়ির সামনে নিয়মিত মাদক কেনা-বেচা ও কিশোর গ্যাংয়ের সদস্যরা নিয়মিত আড্ডা দেয়। আমার স্বামী তাদের বাড়ির সামনে আড্ডা দিতে নিষেধ করায় তার ওপর ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশে বারবার হামলা করে।

[৬] রাকিবের ওপর হত্যার উদ্দেশ্যে এ নিয়ে তিন বার হামলা হয়েছে উল্লেখ করে আনিকা বলেন, গত ৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় একই কায়দায় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়েছিল কিশোর গ্যাং ‘ডাইল্লা গ্রুপ’র সদস্যরা। সেই সময়ে একটা বাড়িতে ঢুকে প্রাণে বাঁচে। আমরা স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে আমার পেটেও স্ট্যাম্প দিয়ে আঘাত করা হয়। এই ঘটনায় মোহাম্মদপুর থানায় গ্যাংটির সাত সদস্যের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়।

[৭] কিশোর গ্যাংয়ের হামলার বিষয়ে মোহাম্মদপুর থানার ওসি মাহফুজুর রহমান ভুঞা বলেন, ঘটনা শুনেছি। মারামারির ঘটনা। ভুক্তভোগী এর আগেও একটি মামলা করেছিলেন। এই ঘটনায় মামলা দিলে নেওয়া হবে। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসকে/এসসি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়