শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৪০ দুপুর
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিশুর পায়ুপথে লোহার শিক ঢুকিয়ে নির্যাতনের প্রধান আসামি গ্রেপ্তার

এম আর আমিন, চট্টগ্রাম: [২] চট্টগ্রামের লালখান বাজার বিরিয়ানি এক্সপ্রেস রেস্তোঁরায় শিশু কর্মচারিকে পায়ুপথে লোহার শিক ঢুকিয়ে নির্যাতনের অভিযোগে জাহেদ উল্লাহ বিন খালেদ (৪২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তি লালখান বাজারের বিরিয়ানি এক্সপ্রেস রেস্তোঁরার কর্মচারী।

[৩] মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে নগরীর আসকার দিঘীর পাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

[৪] গ্রেপ্তার জাহেদ উল্লাহ বিন খালেদ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বাসিন্দা। ঘটনার শিকার ১২ বছর বয়সী আব্দুর রহিম শান্ত’র বাসা নগরীর বাটালি রোডে।

[৫] পুলিশ জানায়, কর্মচারী জাহেদ বিরিয়ানি এক্সপ্রেস রেস্তোঁরায় রান্নার পাত্র থেকে খাবার তুলে দেয়ার কাজ করতেন। আব্দুর রহিম ছিল ডিশ ক্লিনার। তার মা ভিক্ষাবৃত্তি করেন। দুই মাস আগে মাসিক তিন হাজার টাকা বেতনে ওই রেস্তোঁরায় কাজ নেন। গত ১২ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে তুচ্ছ কারণে রহিমকে গালিগালাজ করার একপর্যায়ে জাহেদ তার পায়ূপথে শিক ঢুকিয়ে দিয়ে নির্যাতন করে। এরপর শিশুটিকে মারধর করে রেস্তোঁরা থেকে বের করে দেওয়া হয়। আহত রহিম বাসায় ফেরার পর তার মা তাকে আগ্রাবাদে মা ও শিশু হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

[৬] এদিকে, ঘটনার সাতদিন পর গত সোমবার (১৯ ফেব্রুয়ারি) ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ছড়িয়ে পড়া একটি ভিডিওতে রহিমের মা নারগিছ তার ছেলেকে কাজে যোগদানের পর থেকে শারীরিক নির্যাতনের অভিযোগ করেন। পায়ুপথে শিক ঢুকিয়ে নির্যাতনের বিষয়ে অভিযোগ করেন। ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পেরে সোমবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। অভিযোগের সত্যতা পেয়ে নারগিছ ও তার ছেলেকে খুঁজে বের করে পুলিশ। রাতেই জাহেদের বিরুদ্ধে রহিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেন।

[৭] খুলশী থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জাহেদ উল্লাহ বিন খালেদকে গ্রেপ্তার করে। মামলাটি তদন্তাধীন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়