শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৪৭ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার

মনজুরুল ইসলাম, নাটোর: [২] নাটোরে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার সন্ধ্যায় নাটোর শহরের হরিশপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ভুক্তভোগী স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

[৩] গ্রেপ্তাররা হলেন- জেলার বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের আতাহার আলী (৪২) ও তার ছেলে অন্তর আহম্মেদ (১৯)। 

[৪] নাটোর র‌্যাব ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৮ ফেব্রুয়ারি সকালে বাগাতিপাড়ার উপজেলার নিজ বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে দশম শ্রেণির এক ছাত্রী অপহৃত হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাগাতিপাড়া থানায় অপহরণ মামলা করেন। মামলার ভুক্তভোগীকে উদ্ধার ও অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ নাটোর র‌্যাব ক্যাম্পকে অনুরোধপত্র পাঠায়। এর পরিপ্রেক্ষিতে র‌্যাব নজরদারি ও ছায়াতদন্ত শুরু করে।

[৫] বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা নজরদারির একপর্যায়ে গতকাল সন্ধ্যায় র‌্যাব সদস্যরা নাটোর শহরের হরিশপুর বাইপাস মোড় থেকে অপহরণের মূল হোতা অন্তর আহম্মেদ ও তার বাবা আতাহার আলীকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ভুক্তভোগী স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়। রাতেই তাদের বাগাতিপাড়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

[৬] বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নান্নু খান বলেন, গ্রেপ্তার আসামিদের মঙ্গলবার সকালে আদালতে হাজির করার জন্য প্রস্তুতি চলছে। একই সঙ্গে ভুক্তভোগী স্কুলছাত্রীর জবানবন্দি লিপিবদ্ধ করার জন্য তাকে ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করা হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়