শিরোনাম
◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ১১:৫৫ দুপুর
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২৩, ১১:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় সাবেক কাউন্সিলরের ছেলেকে কুপিয়ে হত্যা

নিহত আরিফ

মো:আইনুর ইসলাম,বগুড়া: [২] জেলার পৌরসভার সাবেক কাউন্সিলরের ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে শহরের নামাজগড় এলাকায় এ ঘটনা ঘটে। 

[৩] নিহত যুবকের নাম আরিফ (২২)। তিনি শহরের সুলতানগঞ্জপাড়া এলাকার ও ১৬ নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর জহুরুল ইসলামের ছেলে।

[৪] এসব তথ্য নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ্।

[৫] পুলিশের এই কর্মকর্তা জানান, আরিফ নামে এক ছেলেকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে।  মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তারা গত কয়েকদিন আগে এই এলাকায় বাসা ভাড়া নিয়েছে।  ঠিক কি কারণে এই হত্যাকাণ্ড তা এখুনি বলা যাচ্ছে না। আমাদের একাধিক টিম ইতোমধ্যে কাজ শুরু করেছে।

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়