শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২৩, ০৬:৩৭ বিকাল
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২৩, ১০:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছিনতাইয়ের জন্য ছুটির দিনের রাত বেছে নেন তারা!

নিজস্ব প্রতিবেদক: [২] রাজধানীর মিরপুরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে তিনটি চাকু উদ্ধার করা হয়েছে।

[৩] গ্রেপ্তারকৃতরা হলেন- মো. হৃদয় (১৯), মো. রুমান (২০) এবং মো. সুজন (১৯)।

[৪] শুক্রবার ভোরে মিরপুর মডেল থানার ১০ নং সেকশনের ঝুটপট্টি রাব্বানী হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে মিরপুর মডেল থানা পুরিশ।

[৫] থানার ওসি মোহাম্মদ মোহসীন বলেন, গ্রেপ্তারকৃতরা মিরপুরের চিহ্নিত ছিনতাইকারী। তাদের মধ্যে সুজন ও রুমান গার্মেন্টস কর্মী। আর হৃদয় সিএনজি অটোচালক। তারা শুধুমাত্র ছুটির দিন রাতে ছিনতাই করেন। সাধারণত বৃহস্পতিবার রাত এবং শনিবার ভোরই তাদের প্রধান টার্গেট। বৃহস্পতিবার রাতে অনেকেই ঢাকা ছেড়ে বাড়ি যায়, আবার অনেকেই ঢাকা আসে। এসব যাত্রীদেরই টার্গেট করেন হৃদয়রা।

[৬] তাই বৃহস্পতিবার ও শুক্রবার সারারাতই তারা ঘুরেন এবং টার্গেট ঠিক করেন। এ ধরনের কোন যাত্রী একা পেলেই চাকু ধরে সব ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। শুক্রবার ভোরেও তারা এমন যাত্রীর অপেক্ষায় ছিলেন। ভোর ৫ টার দিকে রাব্বানি হোটেলের সামনে ঘুরোঘুরি করলে পুলিশের সন্দেহ হয়। তাদের থামতে বললে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাদের তল্লাশি করে ৩ টি চাকু উদ্ধার করা হয়।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়