শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩, ০৭:৩১ বিকাল
আপডেট : ২৮ জানুয়ারী, ২০২৩, ০৭:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাতক্ষীরায় হরিণের মাংসসহ আটক ৪

হরিণ মাংস

শেখ ফরিদ, সাতক্ষীরা: সাতক্ষীরা বনবিভাগের অভিযানে সুন্দরবনের খুলনা রেঞ্জ থেকে ১২ কেজি হরিণের মাংসসহ ৪ জনকে আটক করা হয়েছে। 

শুক্রবার বেলা দেড়টায় বনবিভাগের টহল দলের সদস্যরা সুন্দরবনের বঙ্গবন্ধুর চর নামক জায়গা থেকে হরিনের মাংস বিক্রির সময় তাদেরকে আটক করে। 

আটককৃতরা হলো সজীব মিয়া (৩৫), নওশের আলী (৩২), ইদ্রিস আলী (৪০), নূর আলী (৩৮)। এরা সবাই খুলনা এলাকার বাসিন্দা। 

সাতক্ষীরার বুড়িগোয়ালিনী স্টেশন অফিসার নূর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা বনবিভাগ জানতে পারে, বঙ্গবন্ধুর চর এলাকায় নৌকায় হরিনের মাংস বিক্রয় হচ্ছে। এ সময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে বনবিভাগের সদস্য সোহেল রানা ৫ কেজি কাঁচা হরিনের মাংস ও রান্না করা ৭ কেজি হরিনের মাংসসহ তাদেরকে আটক করেন। 

সাতক্ষীরার সহকারী বনসংরক্ষক ইকবাল হোসাইন চৌধুরী জানান, ঘটনাস্থলটি  খুলনা রেঞ্জের ভেতরে হওয়ায় জব্দকৃত মাংস ও আটক ৪ চোরাশিকারীকে বনবিভাগের খুলনা রেঞ্জে প্রেরন করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/জেএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়