শিরোনাম
◈ মিরপুরে বিমানবাহিনীর সাবেক উইং কমান্ডারের স্ত্রী খুন, গ্রেপ্তার ১ ◈ মোহাম্মদপুরে সেনাবাহিনীর চিরুনি অভিযানে আটক ৭, অস্ত্র উদ্ধার (ভিডিও) ◈ ড. ইউনূসকে রাষ্ট্রপতি করে জাতীয় সরকার গঠনের আহ্বান ◈ নেতানিয়াহুকে অপমান করে মঞ্চ থেকে নামালেন ইসরায়েলিরা! (ভিডিও) ◈ জানা গেল ২০২৫ সালে রোজা শুরুর সম্ভাব্য তারিখ ◈ রাষ্ট্রপতি ইস্যুতে বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সম্পর্কের ফাটল ধরলো বিএনপির? ◈ নিষিদ্ধ ছাত্রলীগ নেতাদের গণগ্রেপ্তার সমর্থন করেন না সারজিস ◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ

প্রকাশিত : ২৯ অক্টোবর, ২০২৪, ০১:৪০ রাত
আপডেট : ২৯ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : মাসুদ আলম

মিরপুরে বিমানবাহিনীর সাবেক উইং কমান্ডারের স্ত্রী খুন, গ্রেপ্তার ১

ফারহা দীবা

মাসুদ আলম : রাজধানীর মিরপুর ডিওএইচএসে বিমানবাহিনীর সাবেক উইং কমান্ডারের স্ত্রী ফারহা দীবা (৬০) হত্যাকাণ্ডে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪ ও র‌্যাব-১১। গ্রেপ্তার মো. মিলন মিয়া (২৩) ওই বাসার সিকিউরিটি গার্ড হিসেবে কাজ করতেন।

র‌্যাব বলছে, নিহত ফারহা দীবা বাসায় একা ছিলেন। সেই সুযোগে বাসার সিকিউরিটি গার্ড (নিরাপত্তারক্ষী) ও গাড়িচালক ১৫ ভরি সোনার গয়না ও নগদ সাড়ে ১৬ লাখ টাকা নিয়ে পালিয়ে যান।

এর আগে ফারহা দীবাকে হত্যা করেন সিকিউরিটি গার্ড ও গাড়িচালক। সোমবার (২৮ অক্টোবর) রাতে র‌্যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান এসব তথ্য জানান।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়