শিরোনাম
◈ অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে আন্দোলনের পরিকল্পনা আওয়ামী লীগের ◈ সাবেক আইজিপিসহ ১৭ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ◈ এই সুযোগ নষ্ট হলে দেশ অনেক পিছিয়ে যাবে: ড. ইউনূস ◈ যৌথবাহিনীর অভিযানে মোহাম্মদপুরে গ্রেফতার ৪৫ ◈ সাবেক ডিএমপি কমিশনারকে বিমানবন্দরে আটকে দিলো ইমিগ্রেশন পুলিশ ◈ ‘বন্দুকযুদ্ধ’ বা বিচারবহির্ভূত হত্যাকাণ্ডে সবার ওপরে ছিল কক্সবাজার ◈ দেশের জন্য যুদ্ধ না করেও জালিয়াতি : বাতিল হচ্ছে ভুয়া মুক্তিযোদ্ধার সনদ ◈ রাষ্ট্রপতি অপসারণে হঠকারী সিদ্ধান্ত নেওয়া যাবে না : মির্জা ফখরুল ◈ এবার ইসরাইলের বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ দিলেন হিজবুল্লাহর! ◈ সুষ্ঠু নির্বাচনে শুধু তত্ত্বাবধায়ক সরকারই ‘যথেষ্ট নয়’

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ১২:৫১ দুপুর
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : মাসুদ আলম

যৌথবাহিনীর অভিযানে মোহাম্মদপুরে গ্রেফতার ৪৫

মাসুদ আলম : রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় একটি সুপারশপে সম্প্রতি ডাকাতির ঘটনায় প্রধান আসামিসহ বিভিন্ন অপরাধে জড়িত ৪৫ জনকে যৌথবাহিনীর অভিযানে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) রাতে র‍্যাব-২ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে মোহাম্মদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

রাতে র‍্যাব-২ এর সহকারী পুলিশ সুপার শিহাব করিম এসব তথ্য জানান। তিনি বলেন, মোহাম্মদপুরের কিশোর অপরাধী চক্রের সদস্যের দুই গ্রুপের মোট ৪৫ জনকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। এর মধ্যে সুপারশপে ডাকাতির ঘটনায় দুজন, আর ছিনতাইকারী তিনজন এবং ৪০ জনকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করা হয়েছে।

গত কয়েকদিন ধরেই মোহাম্মদপুর এলাকায় ডাকাতি, ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রম বেড়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। এরই মধ্যে শনিবার রাতে মোহাম্মদপুরে যৌথ অভিযানে নামে সেনাবাহিনী। অভিযানে দুই কিশোর গ্যাংয়ের অন্তত ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে বিশেষ অভিযানে একে একে ধরা পড়ছে ডাকাত, ছিনতাইকারী ও কিশোর গ্যাংয়ের সদস্যরা।

উল্লেখ্য, সম্প্রতি রাজধানীর মোহাম্মদপুরে ছিনতাই ও ডাকাতির দুটি ঘটনার সিসিটিভি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, মোহাম্মদপুর নবোদয় হাউজিংয়ে ভোর-সকালে বিশ্ববিদ্যালয় যাওয়ার সময় এক নারীকে কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে। পরে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে তার ব্যাগ ছিনিয়ে নেয়। ঘটনাটি গত বুধবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ছয়টার দিকে ঘটে।

আরেকটি ভিডিওতে দেখা যায়, একটি মিনি সুপারশপে দেশীয় অস্ত্র নিয়ে কয়েকজন ডাকাতি করতে হামলা করে। দোকানিকে অস্ত্রের মুখে জিম্মি করে দোকানের টাকা-পয়সা সব নিয়ে চলে যায়। ঘটনাটি শুক্রবার (২৫ অক্টোবর) রাত ১০টার দিকে বছিলা এলাকার একটি সুপারশপে ঘটে।

আরেকটি ভিডিওতে দেখা যায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মোহাম্মদপুর ঢাকা উদ্যানে কয়েকশ কিশোর হাতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বিশাল মহড়া দেয়। এসময় তারা রাস্তায় যাকে পায় তাকেই ভয়-ভীতি দেখায়। মহড়ায় অংশ নেওয়া সবাই কিশোর গ্যাংয়ের সদস্য।

  • সর্বশেষ
  • জনপ্রিয়