শিরোনাম
◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা ◈ বিদেশে ‘সরানো’ দুই লাখ কোটি টাকার খোঁজে বাংলাদেশ : ফিন্যান্সিয়াল টাইমসের প্রতিবেদন ◈ আলজাজিরার অনুসন্ধান : যুক্তরাজ্যে ৩ হাজার কোটির সম্পত্তি কিনেছেন সাবেক ভূমিমন্ত্রী (ভিডিও) ◈ প্রধান উপদেষ্টার সঙ্গী হচ্ছেন ৭ জন, আগে যেতেন ১৫০-২০০ : বড় ব্যতিক্রম

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৫৮ রাত
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:১৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাত বাড়তেই ঢাকায় বাড়ছে সংঘাত, নিষ্ক্রিয় আইনশৃঙ্খলা বাহিনী

রাত বাড়তেই অশান্ত হয়ে উঠছে রাজধানী ঢাকা। আধিপত্য বিস্তার, এলাকার নিয়ন্ত্রণ কিংবা তুচ্ছ ঘটনা থেকে মারামারিতে জড়িয়ে পড়ছে বিভিন্ন গ্রুপ। এতে, ঘটছে হতাহতের ঘটনাও। রাতে ঢাকার জনমনে তৈরি হচ্ছে আতঙ্ক। শুক্রবার রাতেও, নগরীর বিভিন্ন স্থানে এমন ঘটনায় একজনের মৃত্যুর পাশাপাশি আহত হয়েছেন অর্ধশতাধিক।

শুক্রবার রাত ১০ টার দিকে রাজধানীর মুগদা এলাকায় তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটি, একপর্যায়ে বখাটেদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন মো. শাকিল নামের এক যুবক। পরে তাকে উদ্ধার করে বারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হন সুজন ও সামস নামে আরও দুইজন।

একই সময়ে রাজধানীর বনশ্রীতে কাঁচাবাজারের নিয়ন্ত্রণ নিতে হামলা চালায় দুবৃত্ত্বরা। এতে গুরুতর আহত হন ৪-৫ জন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠায় পুলিশ। ভুক্তভোগীদের অভিযোগ, হামলার আগে বিষয়টি পুলিশকে জানালেও ব্যবস্থা নেয়নি তারা।

শুধু মুগদা বনশ্রী নয়, আইনশৃঙ্খলা বাহিনী সক্রিয় না থাকায় হামলা সংঘর্ষের ঘটনা ঘটেছে রাজধানীর বিভিন্ন স্থানে। মোহাম্মদপুরের শেখেরটেক এলাকায় দুর্বৃত্তরা ঘর থেকে ডেকে নিয়ে যায় রিফাত হাওলাদার নামের এক তরুণকে। কথা কাটাকাটির একপর্যায়ে চুরিকাঘাত করা হয় তাকে। পুলিশের সাহায্য চাইলেও না পাওয়ার অভিযোগ পরিবারের।

এরআগে, রাতে রাজধানীর যাত্রাবাড়ী জনপদের মোড়ে দায়িত্বরত অবস্থায় আশরাফ আলী নামে এক পুলিশ কনস্টেবলকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় তাকেও নিয়ে আসা হয় ঢাকা মেডিকেলে।

ঢাকা মেডিকেলের তথ্য বলছে, শুক্রবার রাত ৮টা থেকে দেড়টা পর্যন্ত ৫৮ জন আহত ভর্তি হয়েছে ঢাকা মেডিকেলে। যার অধিকাংশ সংঘাত সহিংসতায় আহত। রাত বাড়ার সাথে সাথে এ ধরনের হামলার ঘটনায় আতঙ্ক বাড়ছে জনমনে। সূত্র : যমুনা টিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়