শিরোনাম
◈ কুমিল্লার বুড়িচংয়ে ছাত্রদলের দুই পক্ষের নেতাকর্মীদের সংঘর্ষে আহত ৫ ◈ মেয়েদের বিশ্বকাপে প্রাইজমানি বাড়লো, চ্যাম্পিয়ন দল পাবে ২৮ কোটি টাকা ◈ বিদেশের মাটিতে বাংলাদেশের ব্যাটারদের উন্নতির গ্রাফ ◈ মিয়ানমার-বাংলাদেশ সীমান্ত আরাকান আর্মির নিয়ন্ত্রণ, যুদ্ধংদেহী মনোভাব ◈ ভারত থেকে কম শুল্কের পেঁয়াজ আমদানি শুরু, হিলিতে যত দামে বিক্রি হচ্ছে ◈ আগারগাঁও থেকে মেট্রোরেল মতিঝিল পর্যন্ত চলছে না ◈ সাবেক এমপিদের আনা ৪৪ বিলাসবহুল গাড়ি নিলামে উঠছে  ◈ জম্মু-কাশ্মীরে ১০ বছর পর বিধানসভা নির্বাচন চলছে ◈ ফের সাগরে লঘুচাপের শঙ্কা, টানা বৃষ্টির দুঃসংবাদ ◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:০৪ রাত
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে ট্রাফিক কনস্টেবলকে ছুরিকাঘাত

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দায়িত্বরত এক ট্রাফিক পুলিশ কনস্টেবলকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। আহত পুলিশ সদস্যের নাম আশরাফ আলী (৪৭)। তিনি ডিএমপির ট্রাফিক ওয়ারী বিভাগে কর্মরত রয়েছেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর জনপদ মোড়ে এ ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই মাসুদ আলম বলেন, রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহত কনস্টেবলের পিঠে ছুটিকাঘাতের জখম রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানিয়েছেন, যাত্রাবাড়ীর জনপদ মোড়ে দায়িত্বরত অবস্থায় ট্রাফিক ওয়ারী বিভাগের একজন কনস্টেবল দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হন। তিনি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন।

এদিকে, আহত পুলিশ কনস্টেবলের সহকর্মীরা জানিয়েছেন, কয়েকজন ব্যক্তি ছুরি দিয়ে আশরাফের পিঠে আঘাত করে পালিয়ে যায়। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাত ১১টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

ঢাকা মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা আহত পুলিশ সদস্যকে দেখতে হাসপাতালে গিয়েছেন বলে জানা গেছে। সূত্র : জাগোনিউজ

  • সর্বশেষ
  • জনপ্রিয়