শিরোনাম
◈ শেখ হাসিনার পদত্যাগ পত্র সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে , যা লেখা আছে ◈ ৪০০ কোটি টাকা দিয়ে বিদেশযাত্রার অনুমতি পেলেন চট্টগ্রামের ব্যবসায়ী ◈ ৬ অঞ্চলে ৮০ কি.মি. বেগে ঝড়ের শঙ্কা ◈ চাঞ্চল্যকর ঘটনা: ১০০ টাকার বিনিময়ে শরিফা সেজে আদালতে শারমিন ◈ জিম্বাবুয়ে ক্রিকেটে ১০ মিলিয়ন ডলার দিচ্ছে আইসিসি ◈ পাকিস্তান ক্রিকেট বোর্ড বন্ধ করলো নারী ক্রিকেটারদের ভাতা  ◈ এস আলমের গৃহকর্মী মর্জিনার আছে ২২টি এফডিআর, জমা পৌনে ৩ কোটি টাকা ! ◈ ভ্রমণে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশির ◈ ময়মনসিংহ সীমান্ত এলাকা থেকে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত আটক (ভিডিও) ◈ এক সপ্তাহে মসজিদে নববীতে এসেছেন ৫০ লাখ মুসল্লি

প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চকবাজারে এক কিশোরীর আত্মহত্যা

মোস্তাফিজ : রাজধানীর চকবাজার  ইসলাম বাগে একটি খেলনা তৈরীর কারখানার বাথরুমে মোছাঃ তাকমিনা আক্তার (১৬) নামের এক কিশোরী  গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে প্লাস্টিকের খেলনা তৈরি কারখানার শ্রমিক।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কারখানায় এ ঘটনাটি ঘটে। ঢামেক হাসপাতালে নিয়ে আসা মৃতার  বড় বোন ওই কারখানার শ্রমিক রিনা আক্তার বলেন, ছোট বোন তাকমিনার সাথে ওই কারখানার শ্রমিক মোঃ মনোয়ার মনো (১৮) মাঝেমধ্যে সম্পর্কের প্রস্তাব দেয় এতে আমার বোন রাজি হয়নি। আজকেও সকালে কারখানায় তার সঙ্গে খারাপ ব্যবহার করেছে। বিকালেও খারাপ ভাষায় গালি দিয়েছে ও মেরে ফেলার হুমকিও দিয়েছে। পরে  সন্ধ্যায় ছোট বোন কারখানার বাথরুমে যায়। 

পরে অনেক সময় পেরিয়ে গেলেও সে আর বাহির হয়নি। পরে বাথরুমের দরজা ভেঙ্গে দেখি গ্রিলের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়েছে।
পরে সেখান থেকে রাত আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

মৃত তাকমিনা সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার কাস্তা গ্রামের ওবায়দুল্লাহের মেয়ে। চকবাজার আলির ঘাট এলাকায় ভাড়া বাসায় দুই বোন এক সঙ্গে থাকতো।  চার বোন দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়