শিরোনাম

প্রকাশিত : ৩১ আগস্ট, ২০২৪, ১০:৪১ দুপুর
আপডেট : ৩১ আগস্ট, ২০২৪, ১০:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাসাবোতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যাটারি চালিত রিক্সা চালক খুন

মোস্তাফিজ : সবুজবাগেরর  বাসাবোতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোঃ ইউসুফ সাধু (৪০) নামের এক ব্যাটারি চালিত রিক্সা চালক খুন হয়েছে। শনিবার ভোর চারটার দিকে বাসাবো ফ্লাইওভারের নিচে এ ঘটনা ঘটে।
 
গুরুতর আহত রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সকাল সোয়া ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
মৃতের ভাতিজা শাকিল মিয়া বলেন, তার চাচা ইউসুফ ব্যাটারি চালিত রিকশাচালক রিক্সাটি নিজেরই প্রতিদিন সে রাতেই রিকশাটি চালাতেন।
 
ভোররাতে বাসাবো ফ্লাইওভারের নিচে তার রিক্সাটি ছিনতাইয়ের  উদ্দেশ্যে তাকে পেটেও বুকে ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। সেখানকার লোকজন দেখে ফেলায় ছিনতাই কারিরা  রিক্সা রেখেই পালিয়ে যায়। পরে ঐ এলাকার লোকজন ও এক শিক্ষার্থী তাকে উদ্ধার করে সকালে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক  মৃত ঘোষণা করেন।
 
পরে খবর পেয়ে ঢামেক  হাসপাতালে এসে চাচা ইউসুফকে মৃত অবস্থায় দেখতে পাই। সত্যতা নিশ্চিত করেন  সবুজবাগ থানার ডিউটি অফিসার  উপ-পরিদর্শক এসআই মনাক্কা খাতুন তিনি বলেন ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত রিকশা চালকের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। 
মৃত ইউসুফ নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার চম্পক নগর গ্রামের মৃত চানমিয়ার ছেলে।
বর্তমানে যাত্রাবাড়ী কাজলা এলাকায় একটি রুম নিয়ে একাকী থাকতেন। তার পরিবার থাকতেন গ্রামে।তিন ছেলের জনক ছিলেন তিনি।
  • সর্বশেষ
  • জনপ্রিয়