শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৫:০০ বিকাল
আপডেট : ২৭ জুলাই, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খাগড়াছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফ নেতা নিহত

মোবারক হোসেন, খাগড়াছড়ি: [২] খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর এক  নেতা নিহত হয়েছেন।

[৩] ২৭ জুলাই শনিবার সকালে উপজেলার কবাখালী ইউনিয়নের শান্তি বিকাশ কারবারি পাড়ায় একটি বাড়িতে সন্ত্রাসীরা জুনেল চাকমা (৩১) কে গুলি করে হত্যা করে। সম্প্রতি জুনেল চাকমা ইউপিডিএফের অঙ্গ সংগঠন গণতান্ত্রিক যুব ফোরাম থেকে ইউপিডিএফ’র সঙ্গে যুক্ত হন।

[৪] নিহত জুনেল চাকমা দীঘিনালা সদরের আমতলী গ্রামের তপ্ত কাঞ্চন চাকমার ছেলে বলে জানা গেছে। তিনি ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত গ্রুপের তারাবুনিয়া এলাকার সংগঠক ছিলেন।

[৫] দীঘিনালা থানার অফিসার ইনচার্জ নুরুল হক সাংবাদিকদের বলেন, হত্যার খবর পাওয়ার পর মরদেহ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধারের পর বিস্তারিত জানা যাবে। এদিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা খাগড়াছড়ির দীঘিনালায় সন্ত্রাসী কর্তৃক ইউপিডিএফের এক সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

[৬] সংবাদ মাধ্যমে দেওয়া এক বিবৃতিতে অংগ্য মারমা ঘটনার বিবরণ দিয়ে বলেন, ভোররাত মুখোশ ও সংস্কারবাদী (জেএসএস)-এর ৭/৮ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী হাঙেরিমা ছড়া গ্রামে (শান্তি বিকাশ কার্বারী পাড়া) গিয়ে ইউপিডিএফ সদস্য জুনেল চাকমাকে (৩১) গুলি করে হত্যা করে। এ সময় তিনি সাংগঠনিক কাজ শেষে ললিত চাকমা নামে একজনের বাড়িতে ঘুমন্ত অবস্থায় ছিলেন’। তিনি উক্ত হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়