শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৬ জুলাই, ২০২৪, ০২:২৩ দুপুর
আপডেট : ২৬ জুলাই, ২০২৪, ০৩:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরসরাইয়ে ফ্ল্যাট বাসা থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

এএইচ সেলিম, মিরসরাই: [২] চট্টগ্রামের মিরসরাইয়ে একটি ফ্ল্যাট থেকে সাজেদা আক্তার (৫৫) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তারিফুল ইসলাম (৩৮) নামের একজনকে আটক করেছে পুলিশ। তিনি নিহত নারীর বড় ছেলের স্ত্রীর ভাই।

[৩] বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে মিরসরাই পৌরসভার ২নন্বর ওয়ার্ডের ফারুকীয়া রোডের বন্ধন ভবনের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

[৪] নিহত সাজেদা আক্তার উপজেলার মঘাদিয়া ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের মামুন চৌধুরী প্রকাশ খান সাহেবের স্ত্রী।

[৫] এ ঘটনায় নিহতের স্বামী মামুন চৌধুরী ও ছেলে আমজাদ হোসেন চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনলেও পরে ছেড়ে দেয় পুলিশ।

[৬] নিহত সাজেদা আক্তারের আত্মীয় মো. শাহীন জানান, সাজেদা আক্তার সম্পর্কে তার চাচি। পাঁচ বছর ধরে তার চাচা খান সাহেব ও তার চাচি বন্ধন ভবনের বি-১ ফ্ল্যাটে ভাড়া থাকেন। তাদের দুই ছেলে ও এক মেয়ে। দুই ছেলে প্রবাসে থাকেন। কয়েকদিন আগে ছোট ছেলে আমজাদ হোসেন চৌধুরী প্রবাস থেকে দেশে আসেন।

[৭] বাসার অস্থায়ী গৃহকর্মী রোজিনা আক্তার জানান, দুপুর ১টার পরে তিনি ভবনের সিঁড়ি দিয়ে তিনতলায় যাচ্ছিলেন। এসময় বি-১ ফ্ল্যাটের ভেতর থেকে দরজা পেটানোর শব্দ শুনে দেখেন বাইরে থেকে দরজায় হুক দেওয়া। তিনি দরজার হুক খুলতে দেখেন দরজার সামনে মো. মামুন চৌধুরী দাঁড়িয়ে ঘামছেন। তার মুখ দিয়ে কোনো কথা বের হচ্ছে না। পরে ভেতরে গিয়ে দেখেন তার স্ত্রী সাজেদা আক্তারের রক্তাক্ত দেহ মেঝেতে পড়ে রয়েছে।

[৮] মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, এ ঘটনায় তারিফুল ইসলাম নামের একজনকে আটক করা হয়েছে। তার কাছে ১০ ভরি স্বর্ণালঙ্কার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি পাওয়া গেছে। হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়