শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৫ জুলাই, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট : ২৫ জুলাই, ২০২৪, ০৯:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীতে অটোচালকের মরদেহ উদ্ধার 

মাহবুব সৈয়দ,পলাশ: [২] নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের প্বাশ থেকে নাজমুল হক (৩৪) নামে এক অটো রিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

[৩] আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেল ৬টায় মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ। নিহত নাজমুল হক নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের বেলাব গ্রামের মৃত আব্দুস সালাম মাস্টারের ছেলে।

[৪] পুলিশ ও স্বজনরা জানান, বুধবার বিকেল ৩ টায় অটো রিকশা নিয়ে নিজ বাড়ি বেলাব থেকে বের হন নাজমুল হক। পরে বাসায় ফিরে না যাওয়ায় রাত ১০টায় তার সাথে মুঠোফোনে শেষ কথা হয় স্ত্রীর। তারপর থেকে তার খোঁজ পায়নি পরিবার ও স্বজনরা। বৃহস্পতিবার সকালে মাধবদী থানায় জিডি করেন তার স্ত্রী।

[৫] পলাশ থানার ওসি তদন্ত মো: জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ থানায় রয়েছে। তার পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়