শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২৪, ০৮:৩৬ সকাল
আপডেট : ১৬ জুলাই, ২০২৪, ০৮:৩৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে নেশার টাকা না দেওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

কাজলী বেগম

মোশতাক আহমেদ শাওন, নারায়ণগঞ্জ: [২] নারায়ণগঞ্জ বন্দরে মাদক সেবনের টাকা না দেওয়ায় দুই সন্তানের জননীকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করেছে মাদক সেবী স্বামী মাছুম।

[৩] সোমবার (১৫ জুলাই) ভোরে বন্দর উপজেলার উলাক এলাকায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

[৪] নিহত ২ সন্তানের জননী কাজলী বেগম (৩০) বন্দর ইউনিয়নের পদুঘর উলাক এলাকার মৃত কামাল হোসেনের মেয়ে। হত্যাকান্ডের পর দুই মেয়ের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে দরজা ভেঙ্গে গৃহবধূর রক্তমাখা মৃতদেহ উদ্ধারসহ ঘাতক স্বামী মাসুম (৩০) কে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। আটককৃত ঘাতক স্বামী মাসুম বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নয়ানগর এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে।

[৫] প্রত্যক্ষদর্শী নিহতের মেয়ে মারজান জানান, মা কিস্তির টাকা উঠিয়েছে। ওই টাকা থেকে বাবা নেশার টাকার জন্য মাকে জুড় করছিল। মা টাকা দিতে অস্বীকার করায় সোমবার ভোরে মাকে কাপড় কাটার কেঁচি দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করেছে। এক বছর বয়সের বোন মুনা ছাড়া আমার আর কেউ নেই।

[৬] এলাকাবাসী জানান, ভোরে দুই মেয়ের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে যায়। ওই সময় স্থানীয় জনতা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গৃহবধূ কাজলী বেগমের রক্তাক্ত লাশ ঘরে মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে এলাকাবাসী মাসুমকে ধরতে গেলে কয়েকজনকে কেঁচি দিয়ে আঘাত করে। এসময় তাকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। তিন বছর আগেও নেশার টাকার জন্য তার স্ত্রীকে কুপিয়ে জখম করেছে মাসুম। এ ঘটনায় স্থানীয় ভাবে মিমাংসা করে দেওয়া হয়েছিল।

[৭] বন্দর থানার ওসি গোলাম মোস্তফার জানান, হত্যাকান্ডের ঘটনার খবর পেয়ে বন্দর থানার এসআই শওকত আলীসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা কেচি এবং গনপিটুনির শিকার ঘাতক স্বামী মাসুমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় নিহতের মা বাদি হয়ে মামলা দায়ের করেছে । সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়