শিরোনাম
◈ খালেদা জিয়া ফের অসুস্থ, এভারকেয়ার হাসপাতালে ভর্তি  ◈ প্রধানমন্ত্রী আজ চীন যাচ্ছেন, সই হতে পারে ২০টি সমঝোতা স্মারক  ◈ কোটা বাতিলের দাবিতে দেশজুড়ে বাংলা ব্লকেড  ◈ চাকরিতে কোটা পদ্ধতি সংবিধান পরিপন্থী: জি এম কাদের ◈ কোটাবিরোধী আন্দোলনে তীব্র যানজট, ভোগান্তিতে ঢাকাবাসী ◈ বিদায়ী অর্থবছরে প্রবাসিরা পাঠিয়েছেন ২ হাজার ৩৯১ কোটি ৫৩ লাখ ডলার ◈ কোটা নিয়ে মন্তব্য করা আদালত অবমাননার শামিল: শিক্ষামন্ত্রী ◈ বিরোধীদলীয় নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান লক্ষ্য: মির্জা ফখরুল ◈ বগুড়ায় রথযাত্রায় বিদ্যুতায়িত হয়ে নিহত ৬, আহত ৩০ ◈ রেলের চলমান উন্নয়ন প্রকল্পে দক্ষিণ কোরিয়াকে বিনিযোগের আহ্বান রেলমন্ত্রীর 

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ১২:৪৫ দুপুর
আপডেট : ০৫ জুলাই, ২০২৪, ০৩:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাতক্ষীরায় কৃষক লীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ফাইল ছবি

শেখ ফরিদ আহমেদ, সাতক্ষীরা: [২] জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম কাগুজী (৪৫) কে চিংড়ী মাছের ঘেরের মধ্যে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। 

[৩] শুক্রবার (৫ জুলাই) রাতে জেলার শ্যামনগর উপজেলার দ্বীপ ইউনিয়ন গাবুরায় এ ঘটনা ঘটেছে ।

[৪] শ্যামনগর থানার সাব ইন্সপেক্টর-এসআই সরল কুমার বিশ্বাস জানান, আনুমানিক রাত সোয়া বার’টা থেকে সাড়ে বারটার মধ্যের কোন এক সময়ে মাছের নিজ বাড়ির সন্নিকটে খোলপেটুয়া গ্রামের মাছের ঘেরে অবস্থানকালে আবুল কাশেম কাগুজীকে উপুর্যপুরী কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। কাশেম স্থানীয় মৃত নেছার আলী কাগুজীর ছেলে। সন্ত্রাসীরা হত্যা নিশ্চিত করে দ্রুত সেখান থেকে পালিয়ে যায় ঘের কর্মচারীদের খবরে পরিবারের লোকজন ও পুলিশ সেখানে যায়। মরদেহ দ্বীপ ইউনিয়ন গাবুরা থেকে গ্রহণ করে সাতক্ষীরায় ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। পরিবারের পক্ষ থেকে এখনও কোন মামলা প্রদান করা হয়নি। তবে মামলা প্রক্রিয়াধীন। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়নি বলেও জানান পুলিশ কর্মকর্তা সরল বিশ্বাস।

[৫] কাশেম কাগুজির ছেলে আবু হুরাইরা জানান, কাশেম কাগুজীর স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। গাবুরা এলাকাটি অত্যন্ত সন্ত্রাস প্রবণ জনপদ। এখানে জমিজমা সংক্রান্ত বিরোধ লেগেই থাকে। তার বাবা অত্যন্ত নিরীহ প্রকৃতির। তাকে যারা হত্যা করেছে সেই সব সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবি করেন।

[৬] কৃষক লীগের শ্যামনগর উপজেলা সভাপতি মঞ্জুরুল ইসলাম খোকন বলেন, আবুল কাশেম কাগুজী কৃষক লীগের গাবুরা ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক একই সাথে তার প্রতিবেশী। সংগঠন ও দলের নিবেদিত নেতা ছিলেন কাশেম। রাতের কোন এক সময়ে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে কাশেমকে। গাবুরার খোলপেটুয়া তথা ১ নম্বর ওয়ার্ড এলাকাটিকে অত্যন্ত সন্ত্রাস প্রবণ এলাকা বলে উল্লেখ করে তিনি অবিলম্বে খুনীদের গ্রেপ্তারের দাবি জানান। সম্পাদনা: ইস্রাফিল ফকির 

আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়