শিরোনাম
◈ বাংলা ব্লকেডের সমর্থনে ইবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ◈ কোটাবিরোধী আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এটা আদালতের বিষয়  ◈ কোটা আদালতের এখতিয়ার, পরিস্থিতি পর্যবেক্ষণ করছে সরকার: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৯:১৯ রাত
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০৯:১৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে বসতঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি: [২] ফরিদপুরের চরভদ্রাসনে বসতঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো সুবর্ণা আক্তার (৪৬) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

[৩] বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুর ১২ টার দিকে চরভদ্রাসন সদর ইউনিয়নের বিএস ডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের মর্গে প্রেরণ করা হয়েছে।

[৪] সুবর্ণা চরভদ্রাসন বাজারের ব্যবসায়ী সালাউদ্দিন মোল্লার স্ত্রী। তার সৌদি প্রবাসী এক ছেলে ও বিএ পড়ুয়া এক কন্যা রয়েছে।

[৫] তার মেয়ে নির্জনা জানান, বেলা ১১ টার দিকে তার মা তাকে রান্না করতে পাঠান। প্রায় ঘন্টাখানেক তার মায়ের সাড়া শব্দ না পেয়ে মাকে খুঁজতে বসত ঘরের দিকে এগিয়ে যান। এ সময় দরজা চাঁপানো দেখতে পান। দরজা খুলে তার মাকে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন।

[৬] নির্জনা দ্রুত তার মাকে সিলিং ফ্যান থেকে নামান এবং চিৎকার করেন। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সুবর্ণাকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক কাজী গোফরানুল হক তাকে মৃত ঘোষণা করেন। 

[৭] নির্জনা আরো জানান, তার মা প্রায় ছয় বছর যাবত মানসিক ভাবে অসুস্থ ছিলেন। মানসিক অসুস্থতার বিষয়ে সুবর্ণার বড় ভাই বারেক ফকিরও নিশ্চিত করেন।

[৮] চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, সুবর্ণার মানসিক অসুস্থতার কথা তিনি জানতে পেরেছেন এবং মৃত্যুর কারণ নিশ্চিত করতে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়