শিরোনাম
◈ আমরা সৎ থাকলে দুর্নীতি হওয়ার সুযোগ কম: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৩:৪৯ দুপুর
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০৩:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: [২] কুষ্টিয়ার দৌলতপুরে চোর সন্দেহে আরিফুল ইসলাম ওরফে বুশ (৩০) নামের এক যুবককে তুলে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

[৩] বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি পূর্ব পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনা স্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। নিহত যুবক ওই এলাকার গোলাম মোস্তফার ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান। 

[৪] পারিবারিক সূত্রে জানা গেছে, গেল মঙ্গলবার রাতে মহিসকুন্ডি পূর্ব পাড়া এলাকার গোলাম ড্রাইভারের বাড়ি থেকে একটি সাইকেল চুরির ঘটনা ঘটে। পরে চোর সন্দেহে বুশকে তুলে নিয়ে গিয়ে আটকিয়ে বুধবার সারারাত নির্মম ভাবে মারধর করে গোলাম ড্রাইভারের পরিবারের সদস্যরা। এরপর তার মৃত্যু হয়। দেশে কি এখন আইন নাই তারা এই ভাবেই পিটিয়ে মারল ছেলেটাকে। এই ঘটনার সুষ্ঠু বিচার ও সঠিক বিচারের দাবি জানান পরিবারের সদস্যরা।

[৫] তবে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আরিফুল এলাকার চিহ্নিত চোর। গেল মঙ্গলবার রাতে মহিসকুন্ডি পূর্ব পাড়া এলাকার গোলাম ড্রাইভারের বাড়ি থেকে একটি সাইকেল চুরির ঘটনা ঘটে। পরে চোর সন্দেহে বুশকে আটকিয়ে বুধবার দিবাগত রাতে মারধর করে গোলাম ড্রাইভারের পরিবারের সদস্যসহ এলাকাবাসী। একপর্যায়ে বৃহস্পতিবার সকালে অসুস্থ হয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এই বুশ একজন পেশাদার চোর ও নেশা অগ্রস্থ দাবি তাদের। 

[৬] পুলিশে দেওয়া তথ্য মতে জানা গেছে, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় নিহতের গায়ে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তদন্ত চলছে। তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

[৭] এবিষয়ে প্রাগপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল বলেন, ওই যুবক একজন পেশাদার চোর ও মাদকাসক্ত। এলাকায় একটি চুরির ঘটনাকে কেন্দ্র করে তাকে মারধর করেছে যে বাড়িতে চুরি করেছে সেই বাড়ির লোকজন ও গ্রামবাসী। পরে শুনতে পেলাম আজ সকালে মারা গেছে।  মারা যাওয়ার আগে সে চুরির কথা শিকারও করেছে তাদের কাছে। 

[৮] দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর (ওসি) মাহাবুবুর রহমান বলেন, চুরির অপরাধে আরিফুল ইসলাম ওরফে বুস নামের এক চোরকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী ও যে বাড়িতে চুরি করেছে ওই পরিবারের সদস্যরা। নিহত আরিফুল ইসলাম ওরফে বুস এমন কোন অপকর্ম নাই যে এলাকায় করিনি। তার নামে বিভিন্ন প্রকার অভিযোগ আছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে আইনি প্রক্রিয়া শুরু করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়