শিরোনাম
◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ সবার সঙ্গে দেশের সুসম্পর্ক দেখে বিএনপির গাত্রদাহ হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ খুলনায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ রাজধানীতে সহপাঠীর হাতে কলেজ শিক্ষার্থী খুন ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ সারাদেশে অবরোধের কর্মসূচি দিয়েছে কোটাবিরোধী আন্দোলন ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ চাঁদে যাওয়ার প্রস্তুতি নাও: শিশুদের প্রতি প্রধানমন্ত্রী 

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০১:৩৮ দুপুর
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০১:৩৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: [২] সালমা আক্তার নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী কামরুল হাসান সুমনের বিরুদ্ধে। এঘটনায় বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে সদর থানা পুলিশ তাকে আটক করে। 

[৩] এর আগে ভোরে সদর উপজেলার টুমচর গ্রামে হত্যার ঘটনা ঘটে বলে অভিযোগে জানা যায়।

[৪] নিহত সালমা আক্তার লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর গ্রামের আলমগীর হোসেনের মেয়ে এবং কামরুল হাসান সুমন একই এলাকার খোকন হোসেনের ছেলে।

[৫] স্বজনরা জানান, প্রায় একবছর আগে প্রেম করে বিয়ে করে সালমা এবং সুমন। বিয়ের ৬ মাসের মাথায় টিকটকের মাধ্যমে পরিচয় হয়ে অন্য মেয়েকে বিয়ে করে সুমন। ২য় বিয়ের পর থেকে ১ম স্ত্রী সালমাকে নানাভাবে অত্যাচার নির্যাতন করতো। এদিন ভোরে সুমন তার স্ত্রীকে ব্যাপক মারধর করে এবং গলাটিপে হত্যা করে বলে জানায় সালমার পরিবার। 

[৬] স্বজনরা আরও জানায়, মারধরের পর হত্যা করে সালমাকে হাসপাতালে নিয়ে আসে ঘাতক স্বামী। এরপর নাটকীয়তা করে তাদের(সালমার স্বজনদের) ফোন করে বলে তার স্ত্রী মারা গেছেন৷ খবর পেয়ে হাসপাতালে এসে সালমার মৃতদেহ দেখে স্বজনদের সন্দেহ হয়। এসময় তারা স্বামীকে আটক করে পুলিশে খবর দেয়। পরে অভিযোগের প্রেক্ষিতে পুলিশ হাসপাতাল থেকে স্বামী সুমনকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।

[৭] লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার বলেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামীকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়