শিরোনাম
◈ আমরা সৎ থাকলে দুর্নীতি হওয়ার সুযোগ কম: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৮:৩৬ সকাল
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০৮:৩৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাবনায় পুলিশের উপর হামলায় ২ পুলিশসহ আহত ৬, কাউন্সিলরসহ আটক ৩

আবুল কালাম আজাদ, পাবনা প্রতিনিধি: পাবনা শহরের সিংগাবাইপাস এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যদের মাদকবিরোধী অভিযানের সময় দুষ্কৃতিকারীদের হামলার ঘটনা ঘটেছে। এতে পুলিশের দুই সদস্যসহ ৬ জন আহত হয়েছেন। এঘটনার সঙ্গে সঙ্গেই অভিযান চালিয়ে স্থানীয় ওয়ার্ড কামিশনার আসাদুজ্জামান রাজিবসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। 

বুধবার বিকেল ৫টার দিকে পাবনা শহরের রাধানগরের সিংগা প্রাথমিক বিদ্যালয়ের পাশে এই ঘটনা ঘটলেও গভীর রাত পযন্ত আহত ও আটককৃতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, বিকেলে ওই এলাকায় পাবনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা অভিযানে যায়। এসময় পাবনা পৌরসভার ১০ নং ওয়ার্ড কমিশনার আসাদুজ্জামান রাজিবসহ তার অনুসারীরা তাদের আটক করে রাখে। এ খবর পেয়ে পাবনা সদর থানা পুলিশ তাদের উদ্ধারে গেলে পুলিশের ওপরও তারা হামলা চালায়। এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ৪ জন ও পুলিশের ২ সদস্য আহত হন। পরে অভিযান চালিয়ে কমিশনার রাজিবসহ ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা কার্যালয়ের এসআই জাকির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিংগা এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা অভিযান চালান। অভিযানের সময় রাজিব কমিশনার ও তার লোকজন তাদের উপর হামলা চালায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে পুলিশের ওপরও হামলা চালানো হয়। এঘটনায় আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার সকালে এ রিপোর্ট লেখা পযন্ত পর্যন্ত মামলার বিষয়টি সুরাহা হয়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়