শিরোনাম
◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী ◈ সচিব সভায় সম্পদের হিসাব প্রকাশ নিয়ে মতানৈক্য ◈ ঈশ্বরদীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ৫ জন নিহত ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয় ◈ ব্যয়ের ক্ষেত্রে আবারও কৃচ্ছ সাধনের নীতিতে সরকার ◈ ওমান শিগগিরই বাংলাদেশীদের জন্য ওয়ার্কিং ভিসা চালুর চেষ্টা করছে ◈ ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মুশতাক-ফাওজিয়া ◈ সিলেট কাস্টমস কমিশনার এনামুল হকের সম্পত্তি ক্রোকের নির্দেশ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কিছু নেই: ড. ইউনূস

প্রকাশিত : ০২ জুলাই, ২০২৪, ১০:৫৫ রাত
আপডেট : ০২ জুলাই, ২০২৪, ১০:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে এবার স্কুলশিক্ষক অপহরণ: ১২ লাখ টাকা মুক্তিপণ দাবি

জিয়াবুল হক, টেকনাফ: [২] কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকা থেকে এবার রবিউল আলম নামের এক স্কুলশিক্ষক অপহরণের শিকার হয়েছেন।

[৩] শনিবার (৩০ মার্চ) রাত ৮টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার দিকে বাড়ি ফেরার পথে টমটমের গতি রোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে পাহাড় নিয়ে যায় অপহরণকারীরা।

[৪] অপহৃত রবিউল আলম উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া আলোর পাঠশালা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

[৫] অপহৃত রবিউল আলমের স্ত্রী বলেন, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে আমার স্বামীর মুঠোফোন নম্বর থেকে কল দিয়ে নিজেদের অপহরণকারী পরিচয় দিয়ে ১২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। আমি এত টাকা কোথায় পাব! আমার স্বামী অল্প টাকার বেতনে চাকরি করেন। আমরা পুলিশকে জানিয়েছি এবং একটি অভিযোগ দিয়েছি।

[৬] এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, এক শিক্ষককে অপহরণ করেছে এমন একটি অভিযোগ পেয়েছি। আমরা উদ্ধারের চেষ্টা করছি।

[৭] পুলিশের তথ্য সূত্রে জানা যায়, গত এক বছরে টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১১৭ জন অপহরণের শিকার হয়েছেন। এর মধ্যে ৫৯ জন স্থানীয় বাসিন্দা, বাকিরা রোহিঙ্গা নাগরিক। অপহরণের পরিবারের বলছে, অপহরণের শিকার ব্যক্তিদের মধ্যে অন্তত ৫১ জন মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়