শিরোনাম
◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী ◈ সচিব সভায় সম্পদের হিসাব প্রকাশ নিয়ে মতানৈক্য ◈ ঈশ্বরদীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ৫ জন নিহত ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয় ◈ ব্যয়ের ক্ষেত্রে আবারও কৃচ্ছ সাধনের নীতিতে সরকার ◈ ওমান শিগগিরই বাংলাদেশীদের জন্য ওয়ার্কিং ভিসা চালুর চেষ্টা করছে ◈ ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মুশতাক-ফাওজিয়া ◈ সিলেট কাস্টমস কমিশনার এনামুল হকের সম্পত্তি ক্রোকের নির্দেশ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কিছু নেই: ড. ইউনূস

প্রকাশিত : ০২ জুলাই, ২০২৪, ০৭:৩২ বিকাল
আপডেট : ০২ জুলাই, ২০২৪, ০৭:৩২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁদা না দেয়ায় হাতির শুঁড় পেঁচিয়ে ফার্মেসি মালিককে হত্যার অভিযোগ

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: [২] কিশোরগঞ্জে চাঁদা না দেয়ায় হাতি শুঁড় দিয়ে পেঁচিয়ে আছড়ে ফার্মেসি মালিককে হত্যা করেছে। মঙ্গলবার ২ জুন বিকেল  চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় হাতি মাহুতকে আটক করেছে পুলিশ।

[৩] নিহত ফার্মেসী ব্যবসায়ী মো. মাসুদুর রহমান মিস্টন পাশ্ববর্তী ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার সিংরাইল এলাকার বাসিন্দা। তিনি কিশোরগঞ্জ শহরের নগুয়া এলাকায় থেকে বাস স্ট্যান্ড এলাকায় এ আর ফার্মা নামে একটি ফার্মেসি চালাতেন। আটক হাতির মাহুত রিয়াজুল মোল্লা গোপালগঞ্জ সদর উপজেলার মৃত আসমত মোল্লার ছেলে।

[৪] জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে শহরের নগুয়া বাসস্ট্যান্ড এলাকায় হাতি দিয়ে চাঁদবাজি করছিলেন রিয়াজুল মোল্লা নামের এই ব্যক্তি। এমন সময় পাশে মাসুদুর রহমানের ফার্মেসিতে চাঁদা চায় হাতি। ফার্মেসি মালিক মাসুদুর রহমান হাতিকে চাঁদা দিতে রাজি হয়নি ও হাতিকে আঘাত করলে হাতি শুঁড় দিয়ে পেঁচিয়ে তাকে আছাড় মারে। এতে মাসুদুর রহমানের নাক ও কান দিয়ে রক্ত বের হওয়া শুরু করে। 

[৫] গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ জেলার হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ মঙ্গলবার বিকেল ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাসুদুর রহমানের মৃত্যু হয়।

[৬] কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তাফা ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় হাতি ও হাতির মাহুতকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়