শিরোনাম
◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কিশোরগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির ◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠান ৫ জুলাই, প্রধান অতিথি শেখ হাসিনা

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৯:২২ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৯:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার

অপু রহমান, নারায়ণগঞ্জঃ [২] নারায়ণগঞ্জ সদর মডেল থানা দিন পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় কাদরিয়া নগরীতে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

[৩] সোমবার (১জুন) বিকাল আনুমানিক ৪.৩০মিনিট সময় নারায়ণগঞ্জ পাইকপাড়া কাদরিয়া নগর কালীর ভিটা নামক স্থান থেকে এই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত মরদেহটি ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

[৪] পুলিশ জানায়, মরদেহের ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়। মৃত ব্যক্তিটি ঢাকা সাভার হেমায়েতপুর ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মো.আদম আলীর ছেলে মো.দ্বীন ইসলাম (৩২)।

[৫] এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, (পিবিআই) ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে মৃত ব্যক্তিটির পরিচয় সনাক্ত করা হয়েছে। সাভার হেমায়েতপুরে বাড়ি। উনি মানসিকভাবে অসুস্থ ছিল। প্রায় ১৫ দিন আগে বাড়ি থেকে বের হয়। 

[৬] এ বিষয়ে তার পরিবার সাভার থানায় একটি জিডি করেছিল। আত্মীয়-স্বজনদের খবর দেওয়া হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আমরাও ঘটনা তদন্ত করে দেখছি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়