শিরোনাম
◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কিশোরগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির ◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠান ৫ জুলাই, প্রধান অতিথি শেখ হাসিনা

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৬:০৭ বিকাল
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৬:০৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্কুলে যাওয়ার পথে অস্ত্র দেখিয়ে শিক্ষিকার মালামাল লুট

মোস্তফা কামরুল, ফটিকছড়ি: [২] চট্টগ্রামের ফটিকছড়িতে দিন-দুপুরে অস্ত্রের মুখে এক স্কুলশিক্ষিকার টাকা, মোবাইল ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা। 

[৩] সোমবার (১ জুলাই) সকালে নাজিরহাট-মাইজভাণ্ডার সড়কের মদিনা মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

[৪] জানা গেছে, উপজেলার আজিমনগর আহমদীয়া রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা রাশেদা আক্তার সিএনজিচালিত অটোরিকশায় স্কুলে যাচ্ছিলেন। আগে থেকে যাত্রীবেশে থাকা তিন ছিনতাইকারী মদিনা মাদ্রাসার সামনে আসা মাত্রই অস্ত্র তাক করে তার সবকিছু ছিনিয়ে নেয়।

[৫] ভুক্তভোগী রাশেদা আক্তার বলেন, আমার বাড়ি, স্কুল আর ঘটনাস্থল সবমিলিয়ে এক কিলোমিটারের মধ্যে। ওই অটোরিকশা চালকসহ সবাই ছিনতাইকারী এবং তারা সবাই উঠতি বয়সের ছিল। তারা অস্ত্র তাক করে মুখ, গলা চেপে ধরে আমার টাকা, মোবাইল ও কানের দুল ছিনিয়ে নেয়।

[৬] ফটিকছড়ি থানার ওসি নুরুল হুদা জানান, খবর পেয়ে আমি পুলিশ পাঠিয়েছি। পুলিশ শিক্ষিকার বাড়িতে গিয়ে তার সাথে কথা বলেছে, ঘটনাস্থল পরিদর্শনসহ প্রাথমিক তদন্ত সেরেছে। পরবর্তীতে আমরা আইনি পন্থায় অগ্রসর হবো।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়