শিরোনাম
◈ ব্লু ইকোনমি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ ১৫ জুলাই ঢাকা-বেইজিং সরাসরি ফ্লাইট চালু হচ্ছে  ◈ খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সুপারিশ: ডা. জাহিদ ◈ এইচএসসির দ্বিতীয় দিনে আট বোর্ডে অনুপস্থিত ১০ হাজার ৪৪০ পরীক্ষার্থী ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের, বুধবার থেকে অবস্থান কর্মসূচি ◈ টানা ভারী বর্ষণে সাজেকে আটকা ৭ শতাধিক পর্যটক ◈ দুদকের মামলায় সাবেক অতিরিক্ত আইজিপি ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ আগস্টে বন্যার আশঙ্কা, মোকাবেলার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ১১:১৫ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০১:৪৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৯৯৯-এ ফোন, মেঘনায় আটকে পড়া ৭ ছাত্র উদ্ধার

সুজন কৈরী: [২] জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন কল পেয়ে নৌকার ইঞ্জিন বিকল হয়ে মেঘনা নদীতে আটকে পড়া সাত ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ।

[৩] ৯৯৯-এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, সাত বন্ধু চাঁদপুরের বড় স্টেশন ঘাট থেকে নৌকায় মেঘনায় ঘুরতে গিয়েছিলেন। কিছুদূর যাওয়ার পর নৌকার ইঞ্জিন বিকল হয়ে যায়। এরপর নদীর স্রোতে ভেসে মেঘনা নদীর চাঁদপুর অংশের বহরিয়া নামক স্থানে চলে আসে তাদের নৌকা। ঢেউয়ের তোড়ে নৌকাটি তখন নদীতে নিয়ন্ত্রণহীন ভাসছিল। 

[৪] এমন তথ্য জানিয়ে শনিবার সন্ধ্যায় মেঘনা নদী থেকে জুয়েল রানা নামে একজন ভীত-সন্ত্রস্ত কলার ৯৯৯ নম্বরে ফোন করে তাদের উদ্ধারের জন্য অনুরোধ জানান।

[৫] পরে চাঁদপুর নৌ-পুলিশ থানার একটি উদ্ধারকারী দল অবিলম্বে ঘটনাস্থলে গিয়ে আটকে পড়া সাত ছাত্রকে উদ্ধার করে নিরাপদে তীরে নিয়ে আসে।  চাঁদপুর নৌ-পুলিশ থানার ওসি মো. মনির হোসেন ৯৯৯-কে বিষয়টি নিশ্চিত করেছেন। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসকে/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়