শিরোনাম
◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কিশোরগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির ◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠান ৫ জুলাই, প্রধান অতিথি শেখ হাসিনা

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৭:৩৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যশোরে তৃতীয় লিঙ্গের একজনকে গলাকেটে হত্যা

মশিউর রহমান, যশোর: [২] যশোরের মণিরামপুরে মঙ্গলী ওরফে পলি নামে তৃতীয় লিঙ্গের একজনকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে তার নিজ বাড়ি থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তবে কারা এবং কেন তাকে হত্যা করেছে, তা এখনো জানা যায়নি।

[৩] নিহত মঙ্গলী মণিরামপুর উপজেলার ঘুঘুদহ গ্রামের মৃত আব্দুল খালেকের সন্তান। তিনি উপজেলার সাতনল গ্রামে বাড়ি নির্মাণ করে একাকী থাকতেন।

[৪.১] এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে মঙ্গলী নিজ বাড়িতে ছিলেন। শুক্রবার তার কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। এদিন সন্ধ্যা ৭টার দিকে প্রতিবেশীরা তাকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া না পাওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। 

[৪.২] রাত সাড়ে ৮টার দিকে পুলিশ তার ঘরে গিয়ে রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তরা মঙ্গলীর হাত-পা বেঁধে গলাকেটে হত্যা করেছে। মরদেহ বিছানায় শোয়ানো ছিল। ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

[৫] মণিরামপুর থানার ওসি এবিএম মেহেদি মাসুদ বলেন হত্যার মোটিভ উদ্ঘাটন এবং জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়