শিরোনাম
◈ এআইআইবি ৪০ কোটি ডলার বাজেট সহায়তা দিয়েছে ◈ ৪৬১টি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ পরিবেশ এবং জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা: পরিবেশমন্ত্রী  ◈ রাষ্ট্রপতির কাছে তিন দেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ ◈ খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল, বাসায় ফিরতে আরো কদিন লাগবে  ◈ শব্দদূষণে নাকাল রাজধানীবাসী, আইনের কার্যকর প্রয়োগ নেই ◈ তিস্তাচুক্তির মূল প্রতিবন্ধকতা মমতা: ওবায়দুল কাদের ◈ দুর্নীতির প্রমাণ পেলে কোনও কর্মকর্তা কর্মচারীর ছাড় নেই: মন্ত্রিপরিষদ সচিব ◈ বাংলাদেশে সব সম্প্রদায় সম্প্রীতির সঙ্গে বসবাস করে: প্রধানমন্ত্রী ◈ জুনে রেমিট্যান্স এসেছে প্রায় ৩০ হাজার কোটি টাকা

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৭:৩৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যশোরে তৃতীয় লিঙ্গের একজনকে গলাকেটে হত্যা

মশিউর রহমান, যশোর: [২] যশোরের মণিরামপুরে মঙ্গলী ওরফে পলি নামে তৃতীয় লিঙ্গের একজনকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে তার নিজ বাড়ি থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তবে কারা এবং কেন তাকে হত্যা করেছে, তা এখনো জানা যায়নি।

[৩] নিহত মঙ্গলী মণিরামপুর উপজেলার ঘুঘুদহ গ্রামের মৃত আব্দুল খালেকের সন্তান। তিনি উপজেলার সাতনল গ্রামে বাড়ি নির্মাণ করে একাকী থাকতেন।

[৪.১] এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে মঙ্গলী নিজ বাড়িতে ছিলেন। শুক্রবার তার কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। এদিন সন্ধ্যা ৭টার দিকে প্রতিবেশীরা তাকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া না পাওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। 

[৪.২] রাত সাড়ে ৮টার দিকে পুলিশ তার ঘরে গিয়ে রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তরা মঙ্গলীর হাত-পা বেঁধে গলাকেটে হত্যা করেছে। মরদেহ বিছানায় শোয়ানো ছিল। ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

[৫] মণিরামপুর থানার ওসি এবিএম মেহেদি মাসুদ বলেন হত্যার মোটিভ উদ্ঘাটন এবং জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়