শিরোনাম
◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয় ◈ ব্যয়ের ক্ষেত্রে আবারও কৃচ্ছ সাধনের নীতিতে সরকার ◈ বিহারে আরও তিনটি সেতু ভেঙেছে ◈ মালয়েশিয়ায় যেতে না পারা কর্মীদের ১৫ দিনের মধ্যে টাকা ফেরত দেয়ার নির্দেশ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর ◈ ওমান শিগগিরই বাংলাদেশীদের জন্য ওয়ার্কিং ভিসা চালুর চেষ্টা করছে ◈ ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মুশতাক-ফাওজিয়া ◈ সিলেট কাস্টমস কমিশনার এনামুল হকের সম্পত্তি ক্রোকের নির্দেশ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কিছু নেই: ড. ইউনূস ◈ কোটা সরকার বাতিল করেছিল আদালত বহাল রেখেছেন: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৫:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাটক্ষেত থেকে কিশোরীর বিবস্ত্র মরদেহ উদ্বার

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] জেলার ভাঙ্গা উপজেলার পৌরসদরের ৮নং ওয়ার্ডের হোগলা-ডাঙ্গী সদরদী গ্রামের একটি পাটক্ষেত থেকে এক কিশোরীর বিবস্ত্র মরদেহ উদ্ধারের ঘটনায় আজ ভিকটিমের মা মেরিনা বেগম বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা করা হয়েছে।

[৩] শুক্রবার রাতে ওই গ্রামের একটি পাটক্ষেত থেকে থানা পুলিশ, ডিবি, সিআইডির যৌথ টীম রেখা আক্তার (১৩) নামের ওই কিশোরীর মরদেহ উদ্ধার করে। তবে এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

[৪] ধর্ষনের পর তাকে গলায় ওড়না পেচিয়ে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আজ দুপুরে ফরিদপুর পুলিশ সুপার মোহাম্মাদ মোর্শেদ আলম সহ আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ সুপার দ্রুত ধর্ষনে জড়িতকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে সবাইকে আশ্বস্ত করেন। 

[৫] উল্লেখ্য যে, শুক্রবার মেয়েটি তাদের বাড়ীর পাশে পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। বিকেলে এক কৃষক পাটের ক্ষেতের মধ্যে ওড়না দিয়ে মুখ বাধা বিবস্ত্র অবস্হায় মেয়েটির মরদেহ দেখতে পায়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়