শিরোনাম
◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, ৩ বোমা উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ বিকালে বাসায় ফিরবেন বেগম খালেদা জিয়া  ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা ◈ চাকরিসূত্রে সৌদি যেতে প্রতারণা রোধে কাজ করবে যৌথ টাস্কফোর্স: পররাষ্ট্রমন্ত্রী  ◈ আগস্টে বন্যার আশঙ্কা, মোকাবেলার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৫:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাটক্ষেত থেকে কিশোরীর বিবস্ত্র মরদেহ উদ্বার

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] জেলার ভাঙ্গা উপজেলার পৌরসদরের ৮নং ওয়ার্ডের হোগলা-ডাঙ্গী সদরদী গ্রামের একটি পাটক্ষেত থেকে এক কিশোরীর বিবস্ত্র মরদেহ উদ্ধারের ঘটনায় আজ ভিকটিমের মা মেরিনা বেগম বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা করা হয়েছে।

[৩] শুক্রবার রাতে ওই গ্রামের একটি পাটক্ষেত থেকে থানা পুলিশ, ডিবি, সিআইডির যৌথ টীম রেখা আক্তার (১৩) নামের ওই কিশোরীর মরদেহ উদ্ধার করে। তবে এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

[৪] ধর্ষনের পর তাকে গলায় ওড়না পেচিয়ে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আজ দুপুরে ফরিদপুর পুলিশ সুপার মোহাম্মাদ মোর্শেদ আলম সহ আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ সুপার দ্রুত ধর্ষনে জড়িতকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে সবাইকে আশ্বস্ত করেন। 

[৫] উল্লেখ্য যে, শুক্রবার মেয়েটি তাদের বাড়ীর পাশে পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। বিকেলে এক কৃষক পাটের ক্ষেতের মধ্যে ওড়না দিয়ে মুখ বাধা বিবস্ত্র অবস্হায় মেয়েটির মরদেহ দেখতে পায়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়