শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০৪:০২ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২৪, ০৪:০২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অননুমোদিত ফ্রিকোয়েন্সি যন্ত্র সামগ্রীসহ তিনজন গ্রেপ্তার

মুযনিবীন নাইম: [২] রাজধানীর মিরপুর ও শেরেবাংলা নগর এলাকায় অননুমোদিত জিপিএস ট্র্যাকার, ট্রেসলক জিপিএস ট্র্যাকার, মোটোলক রিমোর্ট ও ফ্রিকোয়েন্সি যন্ত্র সামগ্রীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

[৩] গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন-মো. মাকসুদুল (৩৭), মো. রহিম উদ্দিন (২৩) ও মো. রহিম উদ্দিন (২৭)। এসময় তাদের কাছ থেকে ৬৫টি জিপিএস ট্র্যাকার, ১৪০টি ট্রেসলক ট্র্যাকার, ১৯টি রিলে, ৫টি মোটোলক রিমোর্ট ও ১৪টি সিম জব্দ করা হয়।

[৩] বুধবার  র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এম জে সোহেল বলেন, বিটিআরসি ও র‌্যাব-১০ লালবাগ ক্যাম্পের সমন্বয়ে একটি যৌথ আভিযানিক দল রাজধানীর মিরপুর মডেল ও শেরেবাংলা নগর এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা কওে তাদেও গ্রেপ্তার করা হয়।

[৪] এএসপি এম জে সোহেল এ আরও বলেন, গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে কোনো প্রকার সরকারি অনুমোদন বা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) লাইসেন্স ও প্রয়োজনীয় কারিগরী গ্রহণযোগ্যতা সনদ/অনাপত্তি সনদ ছাড়া টাকার বিনিময়ে বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের কাছে অবৈধভাবে ভেহিকল ট্র্যাকিং সার্ভিস (ভিটিএস) দিয়ে আসছিলেন। তারা এ পর্যন্ত সরকারের প্রায় ১১ লাখ টাকা রাজস্ব ফাঁকি দিয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে মামলা পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে । সম্পাদনা: সমর চক্রবর্তী

এমএন/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়