শিরোনাম
◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০১:৫৯ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২৪, ০১:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিঠাপুকুরে ৬ বছরের শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেপ্তার

রাকিবুল ইসলাম, রংপুর: [২] রংপুরের মিঠাপুকুরে ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[৩] এর আগে গতকাল মঙ্গলবার (১৪ মে) বিকাল ৩টার দিকে উপজেলার ৯নং ময়েনপুর ইউনিয়নের শুকরের হাট পশ্চিম গেনারপাড়া গ্রামের একটি আমবাগানে ধর্ষণের ঘটনা ঘটে। 

[৪] মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানান, মঙ্গলবার বিকালে শিশুটি তার নিজ বাড়ির পাশে খেলছিল। এসময় প্রতিবেশী ওয়ারেস মিয়ার পুত্র রাফি মিয়া (১৪) নামে এক শিশুকিশোর কৌশলে ছয় বছরের ওই শিশুটিকে বাড়ির পশ্চিম পাশের একটি আম বাগানে ডেকে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের পর শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন ছুটে গিয়ে দেখতে পারেন, শিশুটির বিশেষ অঙ্গে রক্তক্ষরণ হচ্ছে, পরে শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

[৫] এসময় আরও জানানো হয় , শিশু ধর্ষনের ঘটনাটি স্থানীয় ও বিভিন্ন সোর্সের মাধ্যমে অবগত হওয়ার পর রাত আনুমানিক ৮টা ৫৫ মিনিটে অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

[৬] মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, অভিযুক্ত শিশুকে আটক করা হয়েছে। ভিকটিমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়