শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৪, ০৮:৫৫ রাত
আপডেট : ২০ এপ্রিল, ২০২৪, ০৮:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খোকসায় মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ৪

হুমায়ুন কবির, কুষ্টিয়া: [২] পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে ভাই ভাইদের মধ্যে দ্বন্দ্বে লাঠিসুটা ও দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে বেধড়ক মারপিটে চিকিৎসাধীন অবস্থায় জহুরুল হক (৫০) নামে একজন মৃত্যুবরণ করেছে। এছাড়াও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে চারজন। ঘটনা নিশ্চিত করেছেন খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আননূর যায়েদ। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার খুবসা উপজেলার বেদবাড়িয়া ইউনিয়নের বেদবেরিয়া গ্রামে। 

[৩] জানা গেছে শুক্রবার বিকালে নিজেদের পারিবারিক পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে ভাই ভাইদের মধ্যে গোলমালের সৃষ্টি হয়। এতে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে উভয়পক্ষে গোলমালে জড়িয়ে পড়ে। 

[৪] এ সময় গুরুতর আহত হয় মো: জহুরুল ইসলাম পিতা মৃত শামসুল হক, রুকসানা (৫৫) স্বামী মৃত্যু রেজাউল হক, ফজলুল হক (৭৫) পিতা শামসুল হক, ও লিংকন বিশ্বাস (২৭) পিতা মুরাদ বিশ্বাস। 

[৫] স্থানীয় এলাকাবাসী এদেরকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরী বিভাগে আনেন। করতে পারো তো ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে আহতদেরকে আন্ত বিভাগে ভর্তি করলেও জহুরুল হক এর অবস্থা গুরুতর হওয়ায় তাৎক্ষণিক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে রোগীর অবস্থা বেশি খারাপ হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কুষ্টিয়া থেকে। 

[৬] জানা গেছে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় জহুরুল হক (৫০) শনিবার সন্ধ্যা ৬ ঘটিকার সময়ে ইন্তেকাল করেন। এ ঘটনায় এলাকার উত্তেজনা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ প্রদান করা হয়েছে। 

[৭] এ ব্যাপারে একাধিকবার বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম ওরফে জমির মাস্টারকে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও তিনি ফোন রিসিভ করেননি। সম্পাদনা: এআর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়