শিরোনাম
◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:২১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বান্দরবানে শিক্ষার্থীদের মাঝে সেনাবাহিনীর শিক্ষা সামগ্রী বিতরণ

বাবুল খাঁন, বান্দরবান: [২] বান্দরবান সেনা জোনের উদ্যোগে রোয়াংছড়ি উপজেলার দূর্গম ক্যাপলং পাড়া এলাকায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন। 

[৩] বুধবার (২৮ ফেব্রুয়ারী) ক্যাপলং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের মাঝে এ সকল শিক্ষা সামগ্রী বিতরণ করেন, রোয়াংছড়ি সাব জোন কমান্ডার মেজর এম.এম ইয়াছিন আজিজ। 

[৪] এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্যাপলং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লালতুয়ারসাং বম,সহকারী শিক্ষক নুচিংঅং মার্মাসহ সেনাবাহিনীর সদস্য ও সাংবাদিকরা। 

[৫] শিক্ষা সামগ্রী বিতরণকালে মেজর এম.এম ইয়াছিন আজিজ বলেন- শিক্ষার মানোন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বিশেষ করে দূর্গম এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের লেখাপড়ায় আগ্রহী করে তুলে শিক্ষা সামগ্রী বিতরণ, শিক্ষক নিয়োগ, স্কুল ঘর নির্মাণসহ বিভিন্ন ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় আজ রোয়াংছড়ি উপজেলার দূর্গম ক্যাপলং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছি। এ ধরনের কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান সেনাবাহিনীর এই কর্মকর্তা।

[৬] প্রসঙ্গত: পার্বত্য চট্টগ্রামের শান্তি সম্প্রীতি বজায় রাখতে, পাহাড়ে বসবাসরত, সকল জনগোষ্ঠীর মানবিক ও সমাজিক উন্নয়নে রাতদিন সর্বস্তরের মানুষের জন্য নিরলসভাবে কাজ করছে সেনাবাহিনী। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়