শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:৪৬ বিকাল
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:৪৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নীলফামারীতে লাইসেন্স না থাকায় ৪ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ 

রতন কুমার, ডোমার (নীলফামারী): [২] ডোমার উপজেলায় লাইসেন্স ও নিবন্ধন না থাকায় ৪টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। বুধবার (২৮ ফেব্রুয়ারী) সকালে উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. রায়হান বারী বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে  অভিযান পরিচালনা করেন। 

[৩] অভিযানকালে ডোমার শহরস্থ আনছার আলী ডায়াগনস্টিক সেন্টার, স্কয়ার ডায়াগনস্টিক সেন্টার, ট্রাস্ট ডায়াগনস্টিক সেন্টার এবং বোড়াগাড়ী নিউ লাইফ ডায়াগনস্টিক সেন্টার সরকারী নিয়ম না মানা এবং লাইসেন্স ও নিবন্ধন না থাকায় ডায়াগনস্টিক সেন্টার গুলোর কার্যক্রম সাময়িক বন্ধ ঘোষণা করেন। এসময় স্যানেটারী ইন্সপেক্টর আল আমিন রহমান উপস্থিত ছিলেন।

[৪] উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. রায়হান বারী বলেন, মন্ত্রনালয় কর্তৃক শর্ত পূরণে উপজেলার সকল ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকগুলোকে লিখিত চিঠি দিয়ে আগামী ৭দিনের মধ্যে তা পুরণ করতে নির্দেশনা দেয়া হয়েছিল। 

[৫] দেশব্যাপী স্বাস্থ্য সেবায় জনগনের আস্থা বাড়ানো এবং অবৈধ ক্লিনিক, ব্লাড ব্যাংক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো বন্ধে সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রনালয় ১০টি শর্ত আরোপ করেছেন। মন্ত্রণালয়ের নিদের্শনা মোতাবেক অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়