শিরোনাম
◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত ◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন?

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:০৪ দুপুর
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:০৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস অভিযানে ৪০টি সংযোগ বিচ্ছিন্ন 

তৌহিদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া: [২] অভিযান পরিচালনা করে ৪০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৮শ’ ফুট অবৈধ গ্যাস পাইপ উত্তোলন ও এক কিলোমিটার অবৈধ গ্যাস লাইনের নেটওয়ার্ক নিষ্ক্রিয় করা হয়েছে।

[৩] বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সদর উপজেলার রামরাইলে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি’র প্রধান কার্যালয়ের ভিজিলান্স টিম এবং ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের একটি দল যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। 

[৪] অভিযানে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি প্রধান কার্যালয়ের ভিজিলেন্স টিমের উপ মহাব্যবস্থাপক প্রকৌশলী জাহাঙ্গীর বাদশা, ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের উপ মহাব্যবস্থাপক মোহাম্মদ  শাহ আলম, ব্যবস্থাপক জসীমউদ্দীন, সহকারী প্রকৌশলী নূর মোহাম্মদ, সহকারী প্রকৌশলী তারিকুল ইসলাম  ও ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

[৫] বাখরাবাদের একটি সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া বিল আদায়ের লক্ষ্যে সাড়াশি অভিযান পরিচালনা করছে বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের পাশাপাশি প্রধান কার্যালয়ের ভিজিল্যান্স টিম। এরই মধ্যে শহর, সদর উপজেলা ও সরাইল উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করা হয়েছে। ক্রমান্বয়ে বাখরাবাদের আওতাধীন সবগুলো পাড়া-মহল্লা-গ্রাম পরিদর্শনের কাজ চলমান আছে। 

[৬] বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি জেলার আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মোহাম্মদ শাহ আলম বলেন, রামরাইলে আজকের অভিযানে ৪০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৮শ’ ফুট অবৈধ গ্যাস পাইপ উত্তোলন, এক কিলোমিটার ১ ইঞ্চি অবৈধ গ্যাস লাইনের নেটওয়ার্ক নিষ্ক্রিয় করা হয়েছে।

[৭] তিনি আরও বলেন, পাশাপাশি অবৈধ গ্যাস সংযোগ চিহ্নিত করনে ও বকেয়া বিল আদায়ে আমাদের টিম ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়